বোয়ালখালী পৌরসভার হাজারীরচর জ্ঞানাঙ্কুর বিহার পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিহার প্রাঙ্গনে আয়োজিত সাধারণ সভায় সর্বসম্মতিতে এ কমিটি গঠন করা হয়।

প্রবীণ সমাজসেবক সুনীল কান্তি বড়ুয়ার সভাপতিত্বে আয়োজিত এ সভায় বক্তব্য রাখেন যীশু চৌধুরী, নিধু চৌধুরী, প্রমতোষ বড়ুয়া, সুধীর কুমার বড়ুয়া, প্রভাত বড়ুয়া, সুজন বড়ুয়া, বিপ্লব বড়ুয়া ও সেনগুপ্ত বড়ুয়া।

সভায় সপু বড়ুয়াকে সভাপতি ও দীপায়ন বড়ুয়াকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এ বিহার পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

এতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নকুল বড়ুয়া, গঠন বড়ুয়া, সহ-সাধারণ টিপলু বড়ুয়া, কার্যকরী সভাপতি নিধু বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক উত্তম বড়ুয়া, সহ-সাংগঠনিক রবিন বড়ুয়া, অর্থ সম্পাদক রুবেল বড়ুয়া, সহ-অর্থ সম্পাদক অন্তর বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাহুল বড়ুয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রতীক বড়ুয়া, ধর্মীয় সম্পাদক এনজয় বড়ুয়া, সহ-ধর্মীয় সম্পাদক রোকেশ বড়ুয়া, দপ্তর সম্পাদক আদেশ বড়ুয়া, সহ-দপ্তর সম্পাদক হৃদয় বড়ুয়া, সমাজ কল্যাণ সম্পাদক জয় বড়ুয়া ও সহ-সমাজ কল্যাণ সম্পাদক অমিত বড়ুয়া। খবর বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here