নিজস্ব প্রতিবেদক: বোয়ালখালী উপজেলা প্রশাসন, থানা ও সেনাবাহিনীর নিয়মিত টহল চলেছে। পূর্বের চেয়ে কঠোর অবস্থান নিয়ে চলছে সাধারন মানুষদের ঘরে রাখার চেষ্টা।

আজ ৩ এপ্রিল (শুক্রবার) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মোজাম্মেল হক চোধুরীর নেতৃত্বে এই নিয়মিত নজরদারি অভিযানে অংশগ্রহণ করে ১৮ বীর ব্যাটেলিয়নের ক্যাপ্টেন শোয়েব হোসেন এর নেতৃত্বে সেনা সদস্যবৃন্দ,  এস আই সুমন এর নেতৃত্বে বোয়ালখালী থানা পুলিশ এর সদস্যরা।

আজকের অভিযানের সময় বিভিন্ন স্থানে অবাধ্য লোকজনকে ধাওয়া দিতে দেখা যায়।
সরকারি নির্দেশ অমান্য করে চৌধুরীর হাট, মুন্সির হাট এবং গোলক কানন বাজার এ সাপ্তাহিক হাট বসিয়ে ব্যাপক লোক জমায়েত হওয়ায় তা বন্ধ করে দেওয়া হয়। প্রশাসনের উপস্থিতি টের পেয়ে হাটের ইজারদাররা পালিয়ে গেলে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার নির্দেশনা দেন ম্যাজিস্ট্রেট।

এ বিষয়ে ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক বলেন, ‘আমরা সাধারন ছুটি ঘোষনার পর থেকে প্রতিদিন পুরো বোয়ালখালী উপজেলায়  জনসাধারণকে সচেতন করার জন্য অভিযান পরিচালনা করছি। সরকারের নির্দেশনা সমূহ অমাান্য করায় মোবাইল কোর্টও চলমান আছে।

গত পরশু আইএসপিআর এর ঘোষনার পর থেকে সেনাবাহিনীর তৎপরতা কঠোর ও জোরদার করছি। আমরা প্রতিটি মোটর সাইকেল, সিএনজি অটোরিকশা চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, জিজ্ঞাসাবাদ এ অপ্রয়োজনে বের হওয়ার বিষয়টা নিশ্চিত হলে বাড়ী পাঠিয়ে দেওয়া হচ্ছে। হেলমেট ও কাগজপত্র বিহীন মোটর সাইকেল এর বিরুদ্ধে জরিমানা করছি, আশা করা যায় জনসাধারণ নিজেদের সার্থেই ঘরে থাকবেন এবং নিরাপদে থাকবেন’। তিনি বোয়ালখালী বাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here