নিজস্ব প্রতিবেদক : সাংসদ মঈন উদ্দিন খান বাদলের নামাজের জানাজার সময়সূচি ঘোষণা করলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। সাংসদের পরিবারের সম্মতিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় সাংসদের গ্রামের বাড়ি খান মহলে প্রেস বিফিংয়ে তিনি এ সময়সূচি ঘোষণা দেন।
তিনি জানান, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলের মরদেহ ভারতের বেঙ্গালুর থেকে শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছাবে। পরদিন শনিবার সকালে জাতীয় সংসদ প্লাজায় প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
 
শনিবার বিকেল ৩টায় চট্টগ্রামে জমিয়তুল ফালাহ্ জামে মসজিদ ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বাদে আসর বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে ও বাদে মাগরিব সারোয়াতলী ইব্রাহীম নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
 
এসময় উপস্থিত ছিলেন সাংসদের ছোট ভাই উপজেলা জাসদের সভাপতি মনির উদ্দিন খান, কামাল উদ্দিন খান মুকুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম সেলিম, আওয়ামী লীগ নেতা নুরুল আমিন চৌধুরী, রেজাউল করিম বাবুল, ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, মোহাম্মদ মোকারম, এসএম জসিম, কাজল দে, শফিউল আজম শেফু, পৌর প্যানেল মেয়র মিজানুর রহমান প্রমুখ।
 
এর আগে সন্ধ্যায় দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ সাংসদ বাদলের সরোয়াতলী খান মহলে যান। তিনি সাংসদ বাদলের মৃত্যুতে শোক জানিয়ে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এসময় তিনি বলেন, মঈন উদ্দিন খান বাদল পরিচ্ছন রাজনীতিবিদ ছিলেন। তাঁর মৃত্যুতে রাজনীতি অঙ্গনে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়।
 
 
 
 
 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here