আলোকিত প্রতিবেদক:   মুজিব বর্ষের আহব্বান’ ‘লাগাই গাছ বাছাই প্রাণ’ প্রতিপাদ্যকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী সারা দেশে এক কোটি বৃক্ষ রোপন অভিযান কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়েছে।

১৬ জুলাই বৃহস্পতিবার সকালে বোয়ালখালী উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা লাগিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন  উপজেলা  নির্বাহী অফিসার আছিয়া খাতুন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, বিভাগের বিট অফিসার শিব চন্দ, উপজেলা পরিবেশ সংরক্ষণ কমিটির সভাপতি রাজু দে, সাধারণ সম্পাদক দেবাশীষ বড়ুয়া রাজু,  বৃক্ষ রোপনে জাতীয় পুরষ্কার প্রাপ্ত মুহাম্মদ মহিউদ্দিন ও সামাজিক বনায়নের মো আজম খান।

উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখার লক্ষ্যে মুজিববর্ষে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের  উদ্যোগ  গ্রহন করেছেন। তার অংশ হিসেবে বোয়ালখালীতে  বিভিন্ন প্রজাতির ২০ হাজার চারা রোপন করা হবে এবং প্রতিটি ইউনিয়নে ২ হাজার চারা বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here