জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। স্বজন এবং চিকিৎসকদের ডাকে তিনি সাড়া দিচ্ছেন। আধো ঘুম-আধো জাগরণে সাড়া দিচ্ছেন এবং চোখ মেলছেন।

মঙ্গলবার (২ জুলাই) সাংবাদিকদের সাথে এক অনির্ধারিত ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, আজও (মঙ্গলবার) গতকালের মতোই পল্লীবন্ধুর শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। সিএমএইচ-এর চিকিৎসকরা এটাকে ইতিবাচক মনে করছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হুসেইন মুহম্মদকে লাইফ সাপোর্ট দেওয়া হয়নি। ফুসফুসে ইনফেকশনের কারণে তার শ্বাসকষ্ট হচ্ছিল। তাই চিকিৎসকরা পল্লীবন্ধুকে অক্সিজেন সাপোর্ট দিয়েছেন। চিকিৎসকরা এখনো অনেকগুলো পরীক্ষা-নিরীক্ষা করেছেন।

জাতীয় পার্টির ব্রিফিং এবং প্রয়োজনে আইএসপিআর-এর তথ্য ছাড়া কোনো বিভ্রান্তিকর তথ্যে বিভ্রান্ত না হতে গণমাধ্যম ও দেশবাসীর প্রতি আহ্বান জানান জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধী দলীয় উপনেতা মসিউর রহমান রাঙ্গা সংসদ সদস্য ও দলীয় নেতাকর্মীদের ফেসবুক অ্যাকাউন্টসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর ও মনগড়া পোস্ট দিতে নিষেধ করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here