প্রতিনিধি :

বোয়ালখালী উপজেলা সারোয়াতলী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এএমএম ইউছুপ চৌধুরী (আনারস) প্রচারণা চালানোর সময় হামলা ও ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টার দিকে সারোয়াতলী ৯নং ওয়ার্ডে এ হামলার শিকার হন তিনি ও তার কর্মী সমর্থকরা। এ ব্যাপারে বোয়ালখালী থানাসহ সংশ্লিষ্ট বিভিন্ন দফতরে প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

তিনি জানান, সারোয়াতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে গণসংযোগ করছিলেন। এসময় ৮-১০টি মোটরসাইকেল যোগে ২০-২৫জনের একটি সংঘবদ্ধ দল অর্তকিত এলোপাতারি মারধর শুরু করে। তারা আমার পরিহিত কোর্ট ছিড়ে ফেলে ও আমার কর্মী সমর্থকদের মারধর করে আহত করে। এসময় প্রচারকাজে ব্যবহৃত হ্যান্ড মাইক, পকেটে থাকা নগদ ১৩হাজার টাকা ও হাত ঘড়ি নিয়ে চলে যায়।

এর আগে ওই দল আরো দুই দফা প্রচারণার কাজে বাধা দিয়েছেন বলেও তিনি অভিযোগ করেন।  তিনি বলেন, হামলাকারীদর মধ্যে দুইজনের নাম জানতে পেরেছি। তারা হলো সেলিম ও জাহেদ।

বীর মুক্তিযোদ্ধা এএমএম ইউসুফ চৌধুরী বলেন, ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতি করে এসেছি। জাতির পিতা বঙ্গবন্ধুর আহ্বানে যুদ্ধে গিয়েছিলাম। এরপর অর্থ মন্ত্রণালয়ের অধীনে সরকারি চাকুরি করেছি। জীবন সায়াহ্নে এসে এলাকাবাসীর জন্যই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি।

স্বতন্ত্র প্রার্থী এএমএম ইউসুফ চৌধুরী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য। তবে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো.বেলাল হোসেনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করায় তাকে দল থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিমের মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তিনি সাড়া না দেওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here