নগর প্রতিবেদক :

১৬ জুলাই ২০২১ইং বিকাল ৪টায় চট্টগ্রামের ফুসফুস সিআরবিতে প্রাণ-প্রকৃতি ধ্বংস করে ইউনাইটেড গ্রুপের হাসপাতাল নির্মাণ বন্ধ করার দাবিতে বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদের উদ্যোগে শিক্ষক অঞ্জন কান্তি চৌধুরীর সভাপতিত্বে অর্থ সম্পাদক তপন ভট্টাচার্য্য’র সঞ্চালনায় এক মানববন্ধন সাত রাস্তার মোড়, সিআরবিতে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের প্রাণের জায়গা প্রকৃতিকে ধ্বংস করে সিআরবিতে হাসপাতাল নির্মাণ বন্ধ করে চট্টগ্রামের অন্য কোন জায়গায় হাসপাতাল নির্মাণ করতে বলেন। যদি সরকার চট্টগ্রামের গণমানুষের এই দাবিকে মেনে না নেন তাহলে আগামীতে আরো কঠোর কর্মসূচি প্রদানের জন্য চট্টগ্রামের বিশিষ্টজনেরা যে মতামত ব্যক্ত করেছেন, তার সঙ্গে বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদ এক হয়ে সংগ্রাম চালিয়ে যাবেন বলে বলেন।

বক্তারা আরো বলেন, ব্রিটিশ বিরোধি আন্দোলন থেকে শুরু করে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে অনেক স্মৃতি এই সুন্দর সিআরবিকে ঘিরে। আমরা আমাদের জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে ইতিহাস ঐতিহ্য সুন্দর প্রকৃতি দিয়ে ঘেরা সিআরবিকে রক্ষা করার শপথ গ্রহণ করলাম। মানববন্ধনে উপস্থিত ছিলেন পরিষদের সহ-সভাপতি কৃষ্ণ শেখর দত্ত, অধ্যাপক স্বদেশ চক্রবর্তী, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সিঞ্চন ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক শিল্পী কাজল দত্ত, সাংবাদিক রোকন উদ্দিন, সাংবাদিক জসিম উদ্দিন, শিক্ষক দীপন চক্রবর্তী, শিক্ষক উত্তম বিশ্বাস, শিক্ষক সনজিৎ কুসুম চৌধুরী, শিক্ষক বিজয় শংকর চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here