নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদসহ তার পরিবারের ১০ সদস্যের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। তার পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন সাংসদের স্ত্রী শিরিন আহমেদ (৫৮), ফারহানা ইমন (৩৬) , আরিফুল ইসলাম (৩২), আবিয়াস ইসলাম (১৮), আইমান ইসলাম (১৮), নামির ইসলাম ফাহাদ (৮), কাজী শারমিন সুমি (৪৩), জেসমিন (১৫) এবং তাসলিমা (১৩)।

এর আগে গত ৯ জুন বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম নগরীর লালখান বাজারের বাসা থেকে ওই পরিবারের ১৫ সদস্যের নমুনা সংগ্রহ করেন। তাদের মধ্যে ৫ জনের ফলাফল নেগেটিভ আসলেও বাকি ১০ জনেরই পজেটিভ।

এর আগে বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান পরিবারের ১১ সদস্যসহ করোনা আক্রান্ত হন। এ নিয়ে চট্টগ্রামের দ্বিতীয় কোন সাংসদ ও তার পরিবারে করোনা শনাক্ত হলো।

বুধবার (১০ জুন) দিবাগত রাত ১টায় ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা যায়। এ সাংসদ পরিবারসহ বুধবার চট্টগ্রামে ১০৮ জনের শরীরের সংক্রমণ পাওয়া গেছে করোনার ভাইরাসের। যার তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

উল্লেখ্য, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে বুধবার সর্বমোট ১৪৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১৫ জনের ফলাফল পজেটিভ আসে। এদের সকলেই নগরীর বাসিন্দা। যাদের মধ্যে সাংসদসহ তার পরিবারের ১০ জন, বিভাগীয় কমিশনার কার্যালয়ের এক সদস্য ও চিকিৎসক রয়েছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here