নিজস্ব প্রতিনিধি: বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী ৯নং ওয়ার্ডের সামগ্রীক উন্নয়নে কাজ করে যাচ্ছেন পৌর কাউন্সিলর মুজিবুর রহমান মুজিব। আসন্ন পৌর নির্বাচনে এলাকাবাসীকে পাশে চাইছেন তিনি।

সময়ের সাথে কাঙ্খিত সেবার আওতায় আনতে না পারার দুঃখ তিনি উপলব্ধি করছেন। তবে পরিকল্পিত উন্নয়নেবিশ্বাসে তৃণমূলে এ মানুষটি নিরবে নিভৃত কাজ করে গেছেন এলাকাবাসীর জন্য।

যদিও সাধ আর সাধ্যের মিলন ঘটাতে পারেননি জানিয়ে আসন্ন বোয়ালখালী পৌরসভার নির্বাচনে পশ্চিম গোমদ-ী ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মুজিবুর রহমান বলেন, ৯নং ওয়ার্ডের বড় সমস্যা জলাবদ্ধতা। এ জলাবদ্ধতার কারণে প্রায় ৬০ একর জমিতে চাষ হয় না। ছনদরিয়া খালের মুখে স্লুইস গেইট বসানো গেলে ভাঙণরোধ ও জলাবদ্ধতার নিরসন হবে। চাষের আওতায় উপজেলার হাজার একর অনাবাদী জমি। এছাড়া এ ওয়ার্ডে সড়ক বাতি স্থাপন ও ৫টি বড় সড়ক সংস্কারের প্রয়োজন রয়েছে।

তিনি বলেন, পৌর নাগরিক সুবিধা যখন যতটুকু পেরেছি দিয়ে গেছি এলাকাবাসীকে। একজন কাউন্সিলর হিসেবে নয় মানুষ হিসেবে গরীব দুঃখীদের পাশে রয়েছি সব সময়। তাদের জন্য সামনের দিনগুলোতেও কাজ করবো বলে আশা রাখি।

মুজিবুর রহমান বলেন, আসন্ন পৌর নির্বাচন খুব একটা সহজ হবে না। এবারের নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। বিগত দিনে বিশাল কর্ম পরিকল্পনা থাকলেও বাজেট ও বরাদ্দের কারণে তা বাস্তবায়ন করা যায়নি। এই করোনা পরিস্থিতিতে এলাকাবাসীর পাশে থেকে এক সঙ্গে লড়াই করে গেছি। একইভাবে আগামী দিনেও এলাকাবাসী আমাকে সাথে রাখবেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here