নিজস্ব প্রতিবেদক : বোয়ালখালীতে খালের পানিতে গোসল করতে গিয়ে নিখোঁজ আঁখি আকতার (১৬) নামের এক কিশোরীর মরদেহ চার ঘণ্টা পর উদ্ধার করেছে ডুবুরি দল।

২০ মে সোমবার দুপুর ২টার দিকে উপজেলার অলিবেকারী এলাকার ছন্দারিয়া খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় আঁখি। ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যা ৬টার দিকে আঁখিকে উদ্ধার করে।

নিহত আঁখি উপজেলার পূর্ব গোমদণ্ডী বহদ্দার পাড়ার আবুল হোসেনের মেয়ে। সে অলি বেকারী এলাকার ফতে আলী মোহাম্মদ বাড়ির নানার বাড়িতে থাকতো।

আঁখির মামা খোরশেদুল আলম জানান, আঁখি প্রতিদিনের ন্যায় বাড়ির পাশের খালে গোসল করতে গেলে পা পিছলে পড়ে নিখোঁজ হয়। এসময় খালে প্রবল জোয়ার ছিলো। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করেন।

আঁখি সাঁতার না জানায় এ দূর্ঘটনা ঘটেছে জানিয়ে তিনি বলেন, উপজেলার আহমদ হোসেন কলেজিয়েট বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থী ছিলো সে।

ডুবুরি সাইফুুল ইসলাম ও প্রণব বড়ুয়া বলেন, খবর পেয়ে নগরীর আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনের ৪ সদস্যের ডুবুরি দল চার ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যা ৬টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ১শত গজ দূরে আঁখির খোঁজ পায়। মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

এবি/আরডি/এমএমইউ/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here