বোয়ালখালীতে স্কুল শিক্ষার্থীদের উত্ত্যক্ত করার অভিযোগে ইমন সদ্দার (১৮) নামের এক যুবক গ্রেফতার করে রবিবার (২ ফেব্রুয়ারি) আদালতে সোর্পদ করেছে থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কানুনগোপাড়া এলাকায় বিদ্যালয়ে যাওয়ার পথে দশম শ্রেণিতে অধ্যয়ণরত শিক্ষার্থীদের উত্ত্যক্ত করে তিন যুবক। এ সময় শিক্ষার্থীদের চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা এগিয়ে এসে বখাটে ইমন সদ্দারকে আটক করেন।

এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষ উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুনকে জানালে তিনি আটককৃত বখাটেকে থানায় সোর্পদ করার নির্দেশ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার নিদের্শ মোতাবেক বখাটে ইমন সদ্দারকে চৌকিদার দিয়ে থানায় সোর্পদ করা হয় বলে জানিয়েছেন স্থানীয় আমুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল দে।

এ ব্যাপারে আমুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের খোকন সদ্দারের ছেলে ইমন সদ্দার (১৮) ও সারোয়াতলী ইউনিয়নের নেপাল সদ্দারের ছেলে রণি সদ্দারের (২৫) নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে করে এক স্কুল শিক্ষার্থীর পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী।

তিনি বলেন, মামলা দায়েরের পর আটককৃত আসামী ইমনকে গ্রেফতার দেখিয়ে রবিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here