নিজস্ব প্রতিবেদক:
এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে বোয়ালখালী পৌরসভার ৬নং ওয়ার্ড এর বহদ্দারপাড়া মৌলভি সাহেবের বাড়ী এলাকায় সরকারি রাস্তার জায়গা নির্মিত ঘেরা বেড়া উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে এই আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী।

বোয়ালখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের মৌলভি সাহেবের বাড়ি এলাকার সরকারি রাস্তা দখল করে ঘেরাবেড়া দেয় কাজী আবুল ফরাহ, কাজী নজরুল ইসলাম কন্ট্রাক্টর, কাজী আনোয়ারুল কবির, কাজী আনোয়ার করিম ও কাজী জোনাত মোস্তফা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দেন এলাকাবাসী। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুনের নির্দেশে পৌরসভার মহিলা কাউন্সিলর জোবায়দা বেগমসহ ঘটনাস্থলে উপস্থিত হন উপজেলার সহকারী কমিশনার ভূমি মো. মোজাম্মেল হক চৌধুরী।

সরকারি রাস্তা দখলের প্রমাণ পাওয়ায় তাৎক্ষণিকভাবে উচ্ছেদ করে রাস্তার পাশে সরকারি জমি উদ্ধার করা হয়। ইতোধ্যেই উক্ত রাস্তা সম্প্রসারনের জন্য স্থানীয় সরকার বিভাগ টেন্ডার করেছে। রাস্তা দখলকারীদের ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

মোবাইল কোর্টে উপস্থিত ছিলেন মো. শরীফ উদ্দিনের নেতৃত্বে বোয়ালখালী থানা পুলিশ এবং আনসার সদস্যবৃন্দ। এ সময় উপস্থিত শত শত মানুষ প্রশাসনের এ উদ্যেগকে সাধুবাদ জানান।

এ বিষয়ে মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, সরকারি জমি রক্ষায় তৎপরতা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here