নিজস্ব প্রতিবেদক: বোয়ালখালী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার (দপ্তর) মুক্তিযোদ্ধা এখলাছ মিয়া (৬৮) আজ ১২ জুলাই শুক্রবার সকাল ১১ টায় নগরীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না … রাজেউন)।

তিনি বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদণ্ডী আতর আলী শাহ্ মাজার এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। মৃত্যকালে তিনি স্ত্রী ৪ ছেলে ৩ মেয়েসহ অংখ্য গুনগ্রাহী রেখে গেছেন ।

শুক্রবার বাদ মাগরিব উপজেলা সদরের আতর আলী শাহ জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুমের নামাজে জানাজায় ইমামতি করেন সাত গাউছিয়া দরবার শরীফের সাজ্জাদানশীন হযরত আবুল মখছুম সৈয়দ মো. ফয়েজুল্লাহ সুলতানপুরী ।

এর আগে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. একরামুল ছিদ্দিকের নেতৃত্বে গার্ড অব অনার ও পুষ্পস্তক দিয়ে শ্রদ্ধা জানানো হয় ।

১৯৭১ সালে ন্যাপ কমিউনিস্ট পার্টি ছাত্র ইউনিয়নের গেরিলা বাহিনীর সদস্য হিসেবে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন মুক্তিযোদ্ধা এখলাছ মিয়া।

বোয়ালখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের তিনবার সহকারী কমান্ডার নির্বাচিত হন এবং পূর্ব গোমদন্ডী ইউনিয়ন পরিষদের সদস্যও ছিলেন তিনি ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here