অনলাইন ডেস্ক : বোয়ালখালীতে মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে এবার দাখিল পরীক্ষায় ১৪টি মাদ্রাসার ৫৫২ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৪২৯জন। পাশের হার ৭৭ দশমিক ৭১। জিপিএ-৫ পেয়েছে ১৬ জন।
উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, চরণদ্বীপ রজভীয়া ফাজিল মাদ্রাসা থেকে ৩৬ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ২৯জন। পাশের হার ৮০ দশমিক ৫৬। শাকপুরা দারুচ্ছুন্নাত কামিল মাদ্রাসা থেকে ৮৪ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৭৬ জন, জিপিএ-৫ পেয়েছে ১৪ শিক্ষার্থী। পাশের হার ৯০ দশমিক ৩৩। কধুরখীল ইসলামিয়া ফাজিল মাদ্রাসা থেকে ৩৯ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৩২ জন, পাশের হার ৮২ দশমিক ০৫। গোমদণ্ডী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা থেকে ৩০ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ২৩ জন, পাশের হার ৭৪ দশমিক ১৯। খিতাপচর আজিজিয়া মাবুদিয়া সিনিয়র মাদ্রাসা থেকে ৯৫ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৬৮জন, জিপিএ-৫ পেয়েছে ২জন। পাশের হার ৭১ দশমিক ৫৭। হাওলা কুতুবিয়া সিনিয়র মাদ্রাসা থেকে ৩৩ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ২৩ জন, পাশের হার ৬৯ দশমিক ৭০।
পশ্চিম শাকপুরা টি এ ডি দা. মাদ্রাসা থেকে ২৭ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ১৯ জন, পাশের হার ৭০ দশমিক ৩৭।
আমুচিয়া শাহ মজিদিয়া দা. মাদ্রাসা থেকে ৪৮ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৪১ জন, পাশের হার ৮৫ দশমিক ৪১।
বেঙ্গুরা সিনিয়র মাদ্রাসা থেকে ২২ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ২০ জন, পাশের হার ৯০ দশমিক ৯০। হযরত আয়েশা মহিলা মাদ্রাসা থেকে ৩৩ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ২৬ জন, পাশের হার ৭৮। জ্যৈষ্ঠপুরা ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে ৪১ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৩২ জন, পাশের হার ৭৮। মুহম্মদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে ১৬ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৩ জন, পাশের হার ১৮ দশমিক ৭৫। পূর্ব গোমদণ্ডী আজিজিয়া দা. মাদ্রাসা থেকে ১৮ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ১২ জন, পাশের হার ৭০। রাবেয়া বশরী মহিলা দা. মাদ্রাসা থেকে ৩০ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ২৫ জন, পাশের হার ৮৩ দশমিক ৩২।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here