বাঁশখালী উপজেলায় চট্টগ্রাম জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়িত, বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্পসহ পরিষদের নিজস্ব সম্পত্তির বর্তমান অবস্থা সরেজমিনে পরিদর্শন করেন জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম। পরিদর্শনের সময় খাটখালী বাজারে ব্যবসায়ী সমিতি ও স্থানীয় এলাকাবাসীর আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, গহিরা খাটখালী ঘাটের খাটখালী অংশে উন্নত মানের আধুনিক সুবিধা সম্পন্ন একটি জেটি স্থাপন করা হবে। এই ঘাটে তিনি ছাত্র–ছাত্রী, দুস্থ গরিব কৃষকদের কৃষিকাজের পণ্য শাকসবজি পারাপারে কম টাকা নেওয়ার নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে তিনি চানপুর ডাকবাংলোর সামনে মার্কেট নির্মাণের জায়গা এবং টিলার উপর প্রাকৃতিক পরিবেশ অক্ষুণ্ন রেখে শিশু পার্ক ও রিসোর্ট নির্মাণের সম্ভ্যাবতা নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।

রামদাস মুন্সির হাটে মার্কেট নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গা, জালিয়া ঘাটায় জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন প্রকল্প, বাঁশখালী জলদি ডাকবাংলো, গন্ডামারা ইউনিয়নে জেলা পরিষদের ইজারাকৃত খাটখালী– গহিরা ঘাট পরিদর্শন করেন। পরিদর্শন কালে বাঁশখালীর সাধারণ জনগণ তাকে বিভিন্ন জায়গায় ফুল দিয়ে স্বাগত জানান এবং নিজেদের সমস্যা ও অনুভুতির কথা জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল, নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম, নির্বাহী প্রকৌশলী মুনিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী, জেলা পরিষদ সদস্য মো. নুরুল মোস্তাফা সিকদার সংগ্রাম এবং পৌর মেয়র এ্যাডভোকেট তোফায়েল বিন হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here