আলোকিত ডেস্ক: ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

রিজভী বলেন, বাংলাদেশের কোটি কোটি মানুষের প্রত্যাশা ছিল ঈদুল আজহার আগেই মিথ্যা সাজানো মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্তি পাবেন। কিন্তু ভোটের আগের রাতের নির্বাচনের সরকার প্রধানের হুকুমেই তাকে জামিন দেওয়া হয়নি। বাংলাদেশের একটি বড় রাজনৈতিক দলের প্রধানকে কারাগারে বন্দি রেখে নিষ্ঠুর নির্যাতন করে, সুচিকিৎসা না দিয়ে সর্বোচ্চ প্রতিহিংসা চরিতার্থ করা হয়েছে। সেদিন বেশি দূরে নয় যেদিন দেশবাসী ক্ষমতাসীনদের রাষ্ট্রদাসত্ব থেকে মুক্তি পাবে, বাংলাদেশের মানুষ মিডনাইট সরকারের পতন দেখতে পাবে।

তিনি বলেন, কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসী, দলের সব পর্যায়ের নেতাকর্মী এবং গুম-খুন ও নির্যাতনের শিকার পরিবারের সদস্যদের ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও দেশবাসী, দলের সব পর্যায়ের নেতাকর্মী এবং গুম-খুন ও নির্যাতনের শিকার পরিবারের সদস্যদের ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও দেশবাসীসহ দলের সব পর্যায়ের নেতাকর্মীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ঈদুল আজহা উপলক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশসহ বিশ্বের সব মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here