নগর প্রতিবেদক :

২৭ ডিসেম্বর ২০২১ ইমেজ প্রধান কার্যালয়ে ইমেজের সভাপতি বিশিষ্ট হাসপাতাল ব্যবস্থাপক ও সমাজসেবক এম.মমতাজুল হক এর সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা-২০২১অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েরসাবেক উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। অর্থও প্রশাসনিক ব্যবস্থাপক মো: কুতুব উদ্দিনের সঞ্চালনায় উক্তসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার সহ-সভাপতি ওপ্রাক্তন ওয়ার্ড কমিশনার এইচ.এম. সোহেল।

যক্ষ্মা স্বাস্থ্যসেবার উপর বিস্তারিত বক্তব্য রাখেন মনিটরিং অফিসার ওয়াহিদুর রহমান। ক্লিনিক ম্যানেজারের পক্ষ থেকে চলমান স্বাস্থ্যসেবা ও আনুষাঙ্গিক বিষয়ে বক্তব্য রাখেন মহসিনুল ইসলাম।

অনুষ্ঠানে মেডিকেল অফিসার ডা: হৈমন্তী চৌধুরী, একাউন্টস অফিসার মো: নাজিম উদ্দিন, ক্লিনিক ম্যানেজার মো: নিজাম উদ্দিন, রণজিৎ কুমার শিল, এ.টি.এম. খাইরুল বশরসহ বিপুল সংখ্যক সাধারণ সদস্যের উপস্থিতি ও সমর্থনে এম. মমতাজুল হককে সভাপতি ও মিসেস সেলিনা আখতারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৯ সদস্যের নতুন কার্যকরি পরিষদ গঠিত হয়।

সভায় প্রধান অতিথি দরিদ্র-হতদরিদ্র-নি¤œবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণির সেবাগ্রহীতাদেরমানসম্মত স্বল্পমূল্যে সেবা প্রদান অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি বলেন, মহান ¯্রষ্টার সন্তুষ্টির জন্য স্বল্পমূল্যে অভিজ্ঞ ডাক্তার ও প্যারামেডিক কর্তৃক আরও সমৃদ্ধ সেবা প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলকে অধিকতর উদ্যোমী হওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here