প্রতিনিধি :

বোয়ালখালীতে স্কাউটসের বার্ষিক ষোড়শ সাধারণ সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উপজেলা স্কাউটসের আয়োজনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন শিক্ষক মঈনুল আবেদীন নাজিম।

Open photoএতে প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী স্কাউটস সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজ-দেশ ও জাতি গঠনে যে দায়িত্বগুলো পালন করতে হয় সবগুলি স্কাউট আইনে রয়েছে। স্কাউট কার্যক্রমের সাথে সম্পৃক্ত হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। যারা আজকে বিভিন্ন পর্যায়ে এ্যাওয়ার্ড পেয়েছে তারা সফল।

শিক্ষক জানে আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস কমিশনার শিক্ষক বিশ্বজিৎ বড়ুয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, জেলা স্কাউটস কমিশনার আকতার হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা তরিকুল ইসলাম, জেলা স্কাউটস সাধারণ সম্পাদক পীযুষ কুমার দে, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা শাহেদা বেগম, বিকাশ ধর, শাহরিয়ার সুলতানা, উপজেলা স্কাউটস সহ-সভাপতি রেজাউল করিম, জসিম উদ্দিন তালুকদার ও এন. মোহাম্মদ প্লাষ্টিক ইন্ডাষ্ট্রিজের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল অদুদ।

Open photoঅনুষ্ঠানে প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড প্রাপ্ত রিমেল বড়ুয়া, মোহাম্মদ জয়নাল, তাহমিনা ইউনুছ, ফজলুল মুনতাসির রুবাইত, শাপলা কাব এ্যাওয়ার্ড-২০১৯ প্রাপ্ত প্রাঞ্জল বড়ুয়া, ন্যাশনাল সার্টিফিকেট প্রাপ্ত শিক্ষক অলক কান্তি সেন, মেডেল অব মেরিট প্রাপ্ত শিক্ষক বিশ্বজিৎ বড়ুয়া ও বার টু দি মেডেল অব মেরিট শিক্ষক শওকত হোসেনকে সম্মাননা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here