আবো প্রতিবেদক : বোয়ালখালী উপজেলার কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয়ে ২০২২ শিক্ষাবর্ষে ভর্তি লটারি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টায় নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ লটারি অনুষ্ঠিত হয়। লটারী কার্যক্রমের উদ্বোধন করেন বিদ্যালয়ের ভর্তি কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার।

ভর্তি কমিটির সদস্য সচিব প্রধান শিক্ষক বিশ্বজিত বড়–য়া জানান, ৬ষ্ঠ শ্রেণিতে ৩৪২ জন শিক্ষার্র্থী ভর্তির আবেদন করেন। শূণ্য আসন অনুযায়ী লটারির মাধ্যমে সাধারণ আসনে ১৩৩জন, সরকারি প্রাথমিক বিদ্যালয় কোটায় ১৬ জন ও মুক্তিযোদ্ধা কোটায় ৮ জন শিক্ষার্থীকে নির্বাচিত করা হয়েছে। অপেক্ষামান তালিকায় রাখা হয়েছে ২৫জনকে। ৭ম শ্রেণিতে আবেদন করেছে ৫৬ জন শিক্ষার্থী । এর থেকে লটারিতে নির্বাচিত করা হয়েছে ৫জন শিক্ষার্থী। অপেক্ষামান তালিকায় রয়েছে ৫জন। এছাড়া নবম শ্রেণিতে ভর্তি আবেদন করেছে ৩৩ জন শিক্ষার্থী। লটারিতে ৫ জন শিক্ষার্থী নির্বাচিত করা হয়েছে ও ৫জনকে অপেক্ষামান তালিকায় রাখা হয়েছে। ভর্তির ফলাফল বিদ্যালয়ের ওয়েবসাইট, এফবি পেইজ ও সশ্লিষ্ট নোটিশ বোর্ড থেকে জানা যাবে।

লটারি অনুষ্ঠানে ভর্তি কমিটির সদস্য উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. জিল্লুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অজন্তা ইসলাম, একাডেমিক সুপারভাইজার সঞ্চিতা পালিত, বিদ্যালয়ের শিক্ষক আমির হোসেন, প্রভাকর চক্রবর্তী, আবদুস সোবাহান, জমির উদ্দিন সাংবাদিক আবুল ফজল বাবুল, রাজু দে, পূজন সেন, সেকান্দর আলম বাবর, এসএম মোদ্দাচ্ছের, দেবাশীষ বড়ুয়া রাজু ও ছাদেকুর রহমান সবুজ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here