বোয়ালখালী উপজলার হাজারীরচর গ্রামের সমাজ সেবক ও বোয়ালখালী সম্মিলিত বৌদ্ধ পরিষদের প্রতিষ্টাতা সভাপতি প্রয়াত ডা: চারু চন্দ্র বড়ুয়ার সহধর্মীনি উপাসিকা মুক্তি রাণী বড়ুয়া (৮৩) বার্ধক্য জনিত কারণে ২১ জুন (শনিবার) দিবাগত রাত ১২টা ৫ মিনিটের সময় নিজ বাড়িতে পরলোক গমন করেছেন।

মৃত্যুকালে তিনি ২ পুত্র, ৬ কন্যা, পুত্রবধু ও নাতি- নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

আজ রবিবার বিকেলে হাজারীরচর জ্ঞানাঙ্কুর বিহার প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে মুক্তি রাণী বড়ুয়ার শেষকৃত্যানুষ্টান সম্পন্ন করা হবে। এতে বাংলাদেশ বৌদ্ধ ভিক্ষু মহাসভার সভাপতি শ্রীমৎ সুনন্দ মহাথের, সহসভাপতি কর্মবীর শ্রীমৎ শিলভদ্র মহাথের, মহাসচিব শ্রীমৎ বোধিমিত্র মহাথের,অধ্যাপক বিপুলানন্দ মহাথের, বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ বোয়ালখালী শাখার সভাপতি শ্রীমৎ বিপষ্সী মহাথের, বিদর্শনাচার্য শাসনপ্রিয় মহাথের, দীপানন্দ ভিক্ষু, সত্যানন্দ ভিক্ষু ও হাজারীরচর জ্ঞানাঙ্কুর বিহারের অধ্যক্ষ জ্ঞানানন্দ ভিক্ষু উপস্থিত থেকে অনিত্য দেশনাসহ বোয়ালখালী সম্মিলিত বৌদ্ধ পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত থেকে স্মৃতিচারণ করবেন।

এছাড়া গ্রামবাসী ও শুভাকাঙ্খীদের শেষশ্রদ্ধা নিবেদনসহ প্রয়াতার পারলৌকিক সৎগতি কমনায় পুণ্যরাশি দানশেষে পারিবারিক শ্মশানে দাহকার্য সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন তাঁর জৈষ্ট্যপুত্র অগ্রদূত বড়ুয়া।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here