গৃহবধু শারমিন ও স্বামী সাইফুল

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় দগ্ধ শারমিন আক্তার (২৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

এদিন সকালে তাকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। ওই ইউনিটেই শারমিনের দগ্ধ স্বামী সাইফুল ইসলাম চিকিৎসাধীন। সাইফুলের বাড়ি উপজেলার পূর্ব চরণদ্বীপ গ্রামে।

বার্ন ইউনিটের সহকারী রেজিস্ট্রার নারায়ণ ধর জানান, শারমিন আকতারের শরীরের শতকরা ৯০ ভাগ পুড়ে গিয়েছিল। সাইফুল ইসলামের শরীর ১৮ ভাগ দগ্ধ হয়েছে। তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছে।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন ফারুকী জানান, নিহত গৃহবধুর মরদেহ পাঁচলাইশ থানার অধীনে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেননি। পুলিশ ঘটনার রহস্য উন্মোচনে কাজ করছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহ বলেন, দগ্ধ সাইফুলের বক্তব্য আমরা নিয়েছি। তিনি দাবি করেছেন, পারিবারিক ঝগড়ার পর তার স্ত্রী গায়ে কেরোসিন ঢেলে নিজেই আগুন দিয়েছেন। তাকে রক্ষা করতে গিয়ে সাইফুলও দগ্ধ হয়েছেন। শারমিনের বক্তব্য আমরা পাইনি। শুনেছি হাসপাতালে ডাক্তার তার মৃত্যুকালীন জবানবন্দি নিয়েছেন। সেটা আদালতে জমা দিলে আমরা পাব। তখন দুজনের বক্তব্য মিলিয়ে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here