নিজস্ব প্রতিবেদক: বোয়ালখালীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আজ বুধবার (১৭ই মার্চ) উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজন করে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানের। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) নাজমুন নাহার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদ। তিনি বক্তব্যে বলেছেন, ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন হতাম না, বঙ্গবন্ধু সোনার বাংলাদেশের স্বপ্ন দেখতেন।’

তিনি বলেন, ‘স্বাধীনতা পাওয়া সহজ কিন্তু রক্ষা করা অনেক কঠিন। আমরা স্বাধীনতা পেয়েছি কিন্তু ৭১ এর পরাজিত শক্তি হায়েনার দল ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করছে, যুবকদের বিভিন্ন মাদক দিচ্ছে, অস্ত্র দিচ্ছে, বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িত করছে।’

সকলকে ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নেওয়ার আহবান জানিয়ে মোছলেম উদ্দিন বলেন,’ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সোনার বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করছেন। তার ঐকান্তিক এই প্রচেষ্টায় বিশ্ববাসী বাংলাদেশকে উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে গ্রহণ করেছে।’

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, সহকারী কমিশনার(ভূমি)তাহমিনা আক্তার ও বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল করিম।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা।

পূজা উদযাপন পরিষদ বোয়ালখালী শাখার নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি শ্যামল বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামা প্রসাদ দাশগুপ্তসহ নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here