করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নাজির উদ্দিন (৫৫) নামে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ৮টার দিকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালের পরিচালক হাসান উল হায়দার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘নাজির উদ্দিন পুলিশের সদস্য বিশেষ শাখায় (এসবি) উপপরিদর্শক (এসআই) হিসেবে কাজ করতেন। তার বাড়ি পাবনা জেলায়। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন, শারীরিক অন্যান্য আরও জটিলতা ছিল।’

সূত্র জানায়, এক সপ্তাহ আগে তার করোনার উপসর্গ দেখা দেয়। গত ২৫ এপ্রিল তার নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তাতে দেখা যায় তিনি করোনায় আক্রান্ত। নাজির ১৯৮৩ সালে পুলিশে যোগ দেন। ২০১৩ সাল থেকে বিশেষ শাখায় দায়িত্ব পালন করছিলেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত চার পুলিশ সদস্যের মৃত্যু হলো। এর আগে সহকারী উপপরিদর্শক আব্দুল খালেক (২৬) এবং কনস্টেবল আশেক মাহমুদ ও জসিম উদ্দিন করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এখন পর্যন্ত প্রায় ৫ শ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। এ ছাড়া, সারা দেশে এক হাজার একশ জনকে বিভিন্ন জায়গায় কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের ২৫০ জনের বেশি আক্রান্ত হয়েছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here