দেবাশীষ বড়ুয়া রাজু : বোয়ালখালীতে মুজিববর্ষ উপলক্ষে আলহাজ্ব এম. এ হাশেম ফাউন্ডেশন আয়োজিত এএনএফএল ব্যাডমিন্টন টূর্ণামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে চৌধুরী ফাউন্ডেশন।

শুক্রবার (১৫ জানুয়ারী) রাতে উপজেলার গোমদন্ডী ফুলতলে আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় বেলাল ড্রাগসকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চৌধুরী ফাউন্ডশন।

গত ৪ জানুয়ারী শুরু হওয়া এ টূর্ণামেন্টে ২০টি দল অংশ নেয়। এর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করে ফাইনালে উঠে আসে চৌধুরী ফাউন্ডেশন ও বেলাল ড্রাগস। টুর্নামেন্টে বেলাল ড্রাগস রানার্স আপ ও ৩য় স্থান অধিকার করে রায়হান জুটি। ম্যান অব দ্যা টূর্ণামেন্ট নির্বাচিত হয়েছেন মো. শফিক। খেলা পরিচালনা করেছেন হেলাল উদ্দিন টিপু, এসএম জসিম উদ্দিন ও মো. জাহাঙ্গীর আলম।

ফাইনাল খেলা শেষে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. জহুরুল ইসলাম জহুরের সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে চ্যাম্পিয়ন ট্রপি তুলে দেন চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন, সহকারি কমিশনার (ভূমি) মোজাম্মেল হক চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল করিম, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি আমিনুল ইসলাম, জেলা ফুটবল এসোসিশনের সভাপতি এস. এম শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবদুল কাদের সুজন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here