মাহফুজ রকি:
আজ ১০ অক্টোবর বোয়ালখালীর বেংগুরা আনোয়ার ম্যানসনে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাওলানা মোহাম্মদ মিজানুর রহমানের ব্যবস্থাপনা ও অর্থায়নে ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব দিদার তৈয়বের সহযোগিতায় মরহুম শামসুল আলম ও মরহুম আনোয়ারুল আলম দাতব্য চিকিৎসালয় এবং হয়রত ইমামে রব্বানী গণ-পাঠাগারের শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করেন।
No photo description available.দাতব্য চিকিৎসালয়ে প্রতি শুক্র ও শনিবার সকাল ৯ টা থেকে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হবে এবং প্রতিদিন বিকাল ৩টা থেকে পাঠাগার সর্বসাধারণের জন্য খোলা থাকবে।
বক্তেব্যে মিজান রহমান ও দিদার তৈয়ব বলেন, গ্রামের মানুষ যেন ফ্রি ভাবে সুচিকিৎসা পেয়ে সুস্থ ও সুন্দর জীবন গড়ুক এটাই তাদের লক্ষ্য ও উদ্দেশ্য। তাছাড়া বই মানুষের বন্ধু। তাই সমাজের শিক্ষিত ছেলে মেয়েরা তথা যুবক-যুবতীরাসহ বই পড়ে যেন নিজেদের জ্ঞানকে সমৃদ্ধ করে সমাজের অন্যায় ও অনৈতিক কর্মকাণ্ড থেকে বিরত রেখে একটা আদর্শ সমাজ উপহার দিবে এটাই তাদের প্রত্যাশা ও সার্থকতা।
May be an image of 3 people, including Md Riduanul Karim Riduan, people standing and flowerএছাড়া সন্ধ্যায় বোয়ালখালী ইসলামিক ফাউন্ডেশন এর সম্মানিত পরিচালক মাওলানা মোঃ রিদুয়ানুল করীম রিদুয়ানের সঞ্চালনায় ও সাবেক আরবী প্রভাষক ও শাহচাঁদ আউলিয়া জামে মসজিদের সুযোগ্য খতিব আলহাজ্ব জনাব ছৈয়দুল হক আনসারী (মা.)-এর সভাপতিত্বে ২৮ সফর উপলক্ষে ইমামে রব্বানী মোজাদ্দদে আল ফেসানী আহম্মদ সেরহিন্দী ফারুকী মিলাদ মাহফিল অনুষ্ঠান সম্পন্ন করেন।
May be an image of 3 people and people standingএতে প্রধান অতিথি ছিলেন পীরে তরিক্বত খিতাপচর আজিজিয়া মাবুদিয়া মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা মুফতি আবদুর রহিম আল কাদেরী (মা.), প্রধান বক্তা ছিলেন অনলাইন মিডিয়া কাঁপানো বক্তা পীরে তরিক্বত জনাব খাজা আরিফুর রহমান তাহেরি নক্সবন্দী, চট্টগ্রাম দক্ষিণ জেলার ইসলামিক ফাউন্ডেশন এর সভাপতি ও অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দীন যুক্তিবাদী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক অধ্যক্ষ ডাঃ মফিজুল হক,  মাওলানা জাহাঙ্গীর, মাওলানা হাবিবুল্লাহ, হাফেজ মাওলানা আবরার আবেদ, মাওলানা শায়ের মাঈনুল হক সাকি প্রমুখ।
May be an image of 6 people, including Mizanur Rohman, people standing and flowerমিলাদ শেষে দেশ ও সমাজের কল্যানে এবং দেশের শান্তি,শৃঙ্খলা রক্ষার্থে বিশেষ মোনাজাত করা হয় এবং সবার মাঝে মুশকে মুজাদ্দেদি শেরহিন্দী ফারুকী (রহঃ) এর বই বিতরন ও তাবুরুক বিতরন করা হয়।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here