বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। তবে তার আগে নিজেদের ঝালিয়ে নিতে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। রোববার (২৬ মে) প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে দুপুর সাড়ে তিনটায় মাঠে নামবে বাংলাদেশ।

এই পাকিস্তানকেই গত এশিয়া কাপে হারিয়েছিল টাইগাররা। এমনকি শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফিতেও টাইগারদের বিপক্ষে জিততে পারেনি সরফরাজ আহমেদের দল। কার্ডিফে লাল-সবুজদের লক্ষ্য ঝালিয়ে নেওয়ার ম্যাচেও নিজেদের আরও সুগঠিত করা। ২৮ মে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে টাইগাররা লড়বে ভারতের বিপক্ষে।

ত্রিদেশীয় সিরিজ জিতে বাংলাদেশ বেশ আত্মবিশ্বাসী আর ঠিক তার বিপরীত চিত্র পাক শিবিরে। টানা হারের বৃত্ত থেকে বের হতেই পারছে না সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। ইংল্যান্ডের কাছে ধবল ধোলাইয়ের পর দুর্বল আফগানিস্তানের কাছে অনুশীলন ম্যাচেও হেরেছে তারা।

বাংলাদেশের বিপক্ষে তাই হারের বৃত্ত থেকে বেরিয়ে জয়ের মুখ দেখতে মরিয়া সরফরাজের দল। তবে বাংলাদেশ দল এখন আগের থেকেও বেশি শক্তিশালী। আর প্রস্তুতি ম্যাচ হওয়ায় দলের ব্যাটসম্যান আর বোলারদের ঝালিয়ে নেওয়ার সুযোগটা বেশ ভাল করেই কাজে লাগাবে মাশরাফিরা।

অনুশীলন ম্যাচ হলেও কার্ডিফ থেকে সরাসরি ম্যাচটি সম্প্রচারিত হবে।

বিশ্বকাপের প্রতিটি খেলা বাংলাদেশে অনলাইনে দেখানোর একমাত্র স্বত্ব র‍্যাবিটহোল বিডির। বিগত সময়গুলোতে বাংলাদেশের ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচগুলো অনলাইনে ক্রিকেট ভক্তদের দেখার সুযোগ করে দেয়া একমাত্র ডিজিটাল প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল।

ডিজিটাল প্লাটফর্মে বাংলাদেশের ক্রীড়াপ্রেমীদের প্রিয় র‍্যাবিটহোল এবার ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সরাসরি দেখাবে তাদের নিজস্ব ওয়েবসাইটে www.rabbitholebd.com। শুধুমাত্র লগ ইন করেই বিনামূল্যে খেলা দেখতে পারবেন বাংলাদেশের যে কোনো দর্শক।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here