প্রতিনিধি : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম-০৮ আসনের মাননীয় সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ বলেছেন-বর্তমান সরকার যুবসমাজকে ক্রীড়াঙ্গনে সম্পৃক্ত করে, মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ থেকে দুরে রাখার লক্ষ্যে দেশের প্রতিটি উপজেলায় “শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের” পরিকল্পনা নিয়েছে। আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণের লক্ষ্যে কাজ করছে। বোয়ালখালী উপজেলায় “শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ (৩য় পর্যায়) শীর্ষক” প্রকল্পে অন্তভূক্তির জন্য স্থান নির্ধারণ সম্পন্ন হয়েছে। এটি বোয়ালখালী উপজেলার মধ্যবর্তী এলাকায় অবস্থিত হওয়ায় পুরো বোয়ালখালীবাসী তুরণরা এর সুফল ভোগ করতে পারবে। আজ ২৯ অক্টোবর (শনিবার) বিকালে বোয়ালখালী উপজেলা পোপাদিয়া ইউনিয়নে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের স্থান পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তরুণদের খেলাধুলার সাথে বেশি করে সম্পৃক্ত করতে উপজেলা ভিত্তিক পরিকল্পনা নিয়েছে সরকার। তারই অংশ হিসেবে তৃণমূলের ক্রীড়া উন্নয়নে সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করছে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)। যেসব এলাকায় খেলার মাঠ নেই সেখানে মাঠের ব্যবস্থা করা হচ্ছে। মাঠের এক পাশে থাকবে একতলা ভবন, সেখানে দুইটি ড্রেসিংরুম, অফিস রুম এবং নারী ও পুরুষের জন্য আলাদা ৬টি টয়লেট হবে। ভবনের সামনে থাকবে ৩৫টি আরসিসি বেঞ্চ। তিনি বলেন, খেলাধুলায় সম্পৃক্ত থাকলে মাদক-সন্ত্রাসসহ বিভিন্ন অপকর্ম থেকে তরুণদের নিরাপদে রাখা সম্ভব হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, বোয়ালখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: মামুন, সহকারী কমিশনার ভূমি মো: আলাউদ্দিন, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আবদুর রাজ্জাক, পোপাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, আমুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজল দে, বোয়ালখালী পৌরসভা প্যানেল মেয়র তারেকুল ইসলাম তারেক, আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল নোমান, ইকবাল হোসেন মুন্না প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here