নিজস্ব প্রতিবেদক

৩জানুয়ারী তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এম পি’র পক্ষ থেকে ৮ নং শ্রীপুর খরনদ্বীপ ইউনিয়ন পরিষদের শান্তিবাজার শীত বস্ত্র বিতরণ করা হয়।

সাবেক ছাত্রনেতা এস.এম.কাজেমের সভাপতিত্বে যুবলীগ নেতা রাকিব ও এস.এম.কাইছারের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলার আওয়ামিলীগের সদস্য আহমদ মনছুর, ইউনিয়ন আওয়ামিলীগের দপ্তর সম্পাদক মাহাবু আলম, তথ্য ও গবেষনা সম্পাদল মোজ্জাম্মেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ মোজাফফর, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কুতুবউদ্দিন ইউনিয়ন আওয়ামিলীগ নেতা নুরুল কবির দুলাল, বাবু সুধির দে, শ্যামল বড়ুয়া, ইউনিয়ন শ্রমীক লীগের সভাপতি মোঃ জাফর, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মো লোকমান ইউপি সদস্য মো আশিক, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক এ আর রহমান সোহেল, যুবলীগ নেতা মো: সালাউদ্দিন শফিকুল ইসলাম, মোঃশাহাদত হোসেন, নুরুল আজিম, মো.এমদাদ হোসেন, কলেজ ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক,চমক চৌধুরী, মোঃ হেলাল উদ্দিন মানিক, মো.এমদাদ হোসেন, থানা ছাত্রলীগ নেতা উদ্ভাস বড়ুয়া, বখতিয়ার, মোঃসাইমন , দিলশাদ আহমদ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে এস এম কাজেম বলেন ডক্টর হাছান মাহমুদ এমপি নির্দেশে কম্বল বিতরণ আয়োজন করেছি। মন্ত্রী মহোদয় নির্দেশে শীতার্ত মাঝে কম্বল দিচ্ছি আমি কথা দিচ্ছি মন্ত্রী মহোদয় নির্দেশে আমি আগামীতেও আপনাদের পাশে থাকতে অঙ্গীকারবদ্ধ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here