নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ স্কাউটে সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড (পিএস) পেয়েছে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার রিমেল বড়ুয়া।

গত মঙ্গলবার (১৩ অক্টোবর) বাংলাদেশ স্কাউটস’র উপ-পরিচালক (প্রোগ্রাম) এ কে এম আতিকুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলার পশ্চিম গোমদণ্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র উপদল নেতা প্রেসিডেন্টস স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্ত রিমেল বড়ুয়া বোয়ালখালী পৌরসভার হাজারীরচর গ্রামের সাংবাদিক দেবাশীষ বড়ুয়া ও মুক্তা বড়ুয়ার ছেলে। সে হাটহাজারী এগ্রিকালচার ট্রেনিং ইনস্টিটিউটে কৃষি ডিপ্লোমা নিয়ে পড়াশোনা করছে।

এছাড়া কধুরখীল ইউনাইটেড মুসলিম উচ্চ বিদ্যালয়ের উপদল নেতা জয়নাল আবেদীন, কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালেয়র সিনিয়র উপদল নেতা ফজলুল মুনতাছির রুবাই ও তাহমিনা ইউনুস এই অ্যাওয়ার্ড পেয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটসের সভাপতি আছিয়া খাতুন বলেন, প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড জীবনে এটি একটি গৌরবোজ্জ্বল অধ্যায় । প্রত্যেকের স্বপ্ন থাকে প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করার। আর এটি অর্জনের জন্য প্রয়োজন সঠিক পরিকল্পনা ও নিয়মিত স্কাউটিং কার্যক্রম। অ্যাওয়ার্ড প্রাপ্ত সকলের ভবিষ্যৎ জীবনের সফলতা কামনা করছি।

অভিনন্দন জানিয়েছেন উপজেলা স্কাউটস সম্পাদক জানে আলম, বোয়ালখালী প্রেসক্লাব, পশ্চিম গোমদণ্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, আলোকিত বোয়ালখালী পরিবার, স্বপ্নকুঁড়ি মুক্তস্কাউট দল, ঠিকানা সমাজ কল্যাণ সংস্থা, জেনারেল হেলথ কেয়ার রুরাল স্টুডেন্টস, রমেশ-বিনয়-শেফালী চর্চা কেন্দ্র, সন্দীপনা সাংস্কৃতিক গোষ্ঠী, বোয়ালখালী পূজা উদযাপন পরিষদ, বোয়ালখালী সম্মিলিত বৌদ্ধ পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ বোয়ালখালী শাখা।

এ সর্বোচ্চ অ্যাওয়ার্ড জন্য শিক্ষক-শিক্ষিকা ও স্কাউট শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সকলের কাছে আশীর্বাদ কামনা করেছে রিমেল বড়ুয়া।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here