বিনোদন ডেস্ক : নায়িকাদের প্রেমে হাবুডুবু খান ভক্তরা। নায়িকা মানেই ভক্তদের কাছে সৌন্দর্যের উদারণ। নায়িকা মানেই যেনো অপরুপ সুন্দরী। সুন্দর না হলে সে আবার নায়িকা হয় নাকী? আসলেই তাই । নায়িকাকে সুন্দরী হতে হবে। মন ভুলানো সুন্দরী। যে সুন্দর এক নিমেষেই ভালো করে দেবে ভক্তদের মন।

সুন্দরী নাকী অংহকারী হয়। হওয়ারই কথা। সুন্দরী নারী মাত্রই নাক উচু ও অহংকারী। আর সে নায়িকা হলে তো কেথাই নেই। সুন্দরে সুন্দরে তাই বেশি মিলে না। কথায় আছে এমনটি। তাই নায়িকাদের মাছে নাকী বন্ধুত্বও খুব একটা হয়না। কেবল দেখা হলে ভালো সম্পর্ক। আড়ালে গেলেই একে অপরের শক্রু। আসলেই কী তাই? নায়িকাদরে মাঝে কী সত্যিই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেনা? বলিউডের দিকে তাকালে বলে অন্য কথা। বলিউডে নায়িকায় নায়িকায়  বন্ধুত্বের নজির অহরহ। কারা রয়েছেন সেই তালিকায়? চলুন জেনেই নেই

করিশ্মা-করিনা, মালাইকা ,অমৃতা। বলিউডের এই বোনেদের জুটি কিন্তু বেস্ট ফ্রেন্ডসই বলা যায়। মুম্বাইয়ে থাকলে পার্টি বা সিনেমা দেখা তো আছেই। শহরের বাইরেও এক সঙ্গে বেড়াতে যান তারা।

রণবীর কাপূরের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা ও বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে দারুন বন্ধুত্ব। প্রেমিক চলে গেলেও তাদের বন্ধুত্বের মধ্যে চির ধরেনি একটুও। তাদের সঙ্গে  ফিটনেস এক্সপার্ট ইয়াসমিন করাচিওয়ালাও আছেন। এই তিনের বন্ধুত্ব দারুন। প্রায় একসঙ্গে আড্ডা দিতে দেখা যায় তাদের।

আমির খানের স্ত্রী কিরণ রাও এবং ফারহান আখতারের বোন জোয়া আখতারের সঙ্গে বন্ধুত্বের কথা অনেকেরই হয়তো অজানা। অজানা হলেও সফল এ দুই পরিচালক অভিন্নহৃদয় বন্ধু।

সেলিব্রেটি বাবা মায়ের সন্তান তারা। আপকামিং নায়িকা হিসেবেই ট্রিট করা হচ্ছে তাদের। এদের মধ্যে রয়েছেনশাহরুখ খানের মেয়ে সুহানা, চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা এবং সঞ্জয় কাপূরের মেয়ে শানয়া। অভিন্ন হৃদয় বন্ধু। পার্টি হোক বা সিনেমা ডেট— এক সঙ্গেই যান তারা।

বিদ্যা বালান, কঙ্কনা সেন শর্মা, টিসকা চোপড়া, নন্দিতা দাস, তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়, শাবানা আজমির মতো তারকারা রয়েছেন এক ফ্রেমে। মাঝে মাঝে নাকি আড্ডা বসে এই বলি গ্যাংয়ের। বোঝতেই পারছেন তাদের বন্ধূত্ব এখনও প্রগাঢ়।

নেহা ধুপিয়ার সঙ্গে বলিউডের অনেকেরই নাকি দারুণ বন্ধুত্ব। দিয়া মির্জা, শিল্পা শেট্টি এবং সোফিয়া চৌধুরির সঙ্গেও রয়েছে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক।

সোনম কপূর এবং জ্যাকলিন ফার্নান্ডেজ বেস্ট ফ্রেন্ড। পারিবারিক অনুষ্ঠানেও যাতায়াত রয়েছে দুই নায়িকার। সোনম নাকি নিজের বোনের থেকেও বেশি বিশ্বাস করেন জ্যাকলিনকে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here