শাহজালাল ইসলামী ব্যাংক, ম্যরিকো বাংলাদেশ লিমেটেড ও লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের সহায়তায় নওগাঁ জেলার নিয়ামতপুর ইউনিয়নে ঘাসফুলের কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ;

নিজস্ব প্রতিবেদক:

০৯ জানুয়ারী, মঙ্গলবার নওগাঁ জেলার নিয়ামতপুর ইউনিয়নে ঘাসফুলের উদ্যোগে সংস্থার বাস্তবায়নাধীন সমৃদ্ধি কর্মসুচির অফিস প্রাঙ্গণে স্থানীয় শীতার্ত মানুষের মাঝে কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের অতিথিবৃন্দ ৫০০ জন প্রবীণ, দরিদ্র ও আদিবাসি সম্প্রদায়ের জনগোষ্ঠীর মাঝে কম্বল এবং সমৃদ্ধি কর্মসূচি’র শিক্ষা সহায়তা কেন্দ্র, সাংশৈল দারুল উলুম কারিমিয়া মাদ্রাসা, নিয়ামতপুর হযরত আলী (রা.) হাফেজিয়া মাদ্রাসা, কানন হালিমাতুস ছাদিয়া মহিলা হাফেজিয়া মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬০০ জন শির্ক্ষার্থীর হাতে পেট্রোলিয়াম জেলি তুলে দেন।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুক সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ আহম্মেদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর ইউপি চেয়ারম্যান মোঃ বজলুর রহমান নঈম ও সাবেক ঘাসফুল সাধারণ পরিষদ সদস্য নাজনীন রহমান। উপস্থিত ছিলেন ঘাসফুল এর সহকারী পরিচালক কে. এম. জি. রাব্বানী বসুনিয়া, মোঃ সাইদুর রহমান খান, ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মোহাম্মদ নাছির উদ্দিন, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী ধর্মজয় বর্মণ, এসইপি টেকনিক্যাল অফিসার এস. এম. কামরুল হাসান, শাখা ব্যবস্থাপক আবুল কালাম আজাদ ও সমৃদ্ধি কর্মসূচির কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংস্থার এরিয়া ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন। এসময় স্থানীয় সাংবাদিক, শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এখানে উল্লেখ্য বিতরণকৃত ৫০০ কম্বল অনুদান হিসেব প্রদান করেন শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং ৬০০টি পেট্রোলিয়াম জেলি লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের মাধ্যমে অনুদান হিসেব প্রদান করেন ম্যরিকো বাংলাদেশ লিমেটেড।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here