নিজস্ব প্রতিবেদক :

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালন করেন বোয়ালখালী প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

১৫ আগস্ট রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

No description available.প্রেস ক্লাব সভাপতি এস এম মোদ্দাচ্ছের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম বাবুল। প্রধান অতিথি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে এদেশের ইতিহাসে এক কালো অধ্যায়ের সূচনা করে। এ জঘন্যতম হত্যাকান্ড পৃথিবীর আর কোনো দেশে ঘটেনি। বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার মধ্যদিয়ে ঘাতকরা দেশকে ধ্বংস করার যে পায়তারা করেছিল তা বাস্তবায়ন করতে পারেনি। আজ মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সংবাদকর্মিরা অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এ ধারাবাহিকতা বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সাবেক সভাপতি এম এ মান্নান, শাহীনুর কিবরিয়া মাসুদ, আবুল ফজল বাবুল, কার্যনির্বাহী সদস্য এইচ এম আলমগীর চৌধুরী রানা, সহ-সভাপতি রাজু দে, যুগ্ম সম্পাদক পূজন সেন, সাংগঠনিক সম্পাদক প্রলয় চৌধুরী মুক্তি, অর্থ সম্পাদক দেবাশীষ বড়ুয়া রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ মহিউদ্দীন, সদস্য ছাদেকুর রহমান সবুজ, স.ম রবিউল হোসাইন ও মোহাম্মদ হোসাইন মাহমুদ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here