আগামী ১৩ জানুয়ারি চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল এনডিএম এর চেয়ারম্যান খোকন চৌধুরীর সমর্থনে গতকাল সোমবার একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বহদ্দারহাট স্বাধীনতা কমপ্লেক্স হতে চান্দগাঁও সিএমবি মোড় পর্যন্ত প্রদক্ষিণ করে সিএমবি মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

তৃণমূল এনডিএমের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো. সাদেক হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন তৃণমূল এনডিএমের ভারপ্রাপ্ত মহাসচিব মো. নুরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন তৃণমূল এনডিএমের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন সিনিয়র যুগ্ম মহাসচিব এম এস চৌধুরী শুভ।

সমাবেশে তৃণমূল এনডিএমের ভারপ্রাপ্ত মহাসচিব মো. নুরুল ইসলাম চৌধুরী বলেন, রাজনৈতিক দলগুলো যদি দুর্নীতিবাজ ও অযোগ্য ব্যক্তিদের মনোনয়ন না দেয় তাহলে তারা জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হতে পারেন না। মনোনয়ন বাণিজ্যের মাধ্যমে একজন ব্যবসায়ী হঠাৎ করে এসে দান-অনুদানের মাধ্যমে দলের মনোনয়ন পেয়ে যায়। দলীয় মনোনয়ন পেয়ে তারা রাজনীতিকে ব্যবসায় পরিণত করে।

তিনি বলেন, তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (তৃণমূল এনডিএম)’র চেয়ারম্যান খোকন চৌধুরী একজন অভিজ্ঞ রাজনীতিক। তিনি রাজপথে থেকেই চট্টগ্রামের প্রতিটি আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন। আমরা আশাকরি জননেত্রী, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খোকন চৌধুরীকে শরীক দল হিসেবে তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (তৃণমূল এনডিএম) এর চেয়ারম্যান খোকন চৌধুরীকে মনোনয়ন দিয়ে চট্টগ্রাম-৮ আসনের জনসাধারণের দুর্ভোগ লাঘবে এগিয়ে আসবেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here