নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কে মাইক্রোবাসে লোকাল যাত্রী তুলে সর্বস্ব ছিনিয়ে নিয়ে পালানোর সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে বোয়ালখালী থানা পুলিশ।

সোমবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বোয়ালখালী উপজেলার আরকান সড়কের নয়া রাস্তার মাথায় এক উপজাতি মহিলার সর্বস্ব ছিনিয়ে নিয়ে চলন্ত গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় অন্যান্য গাড়ী চালক ও যাত্রীরা পুলিশে খবর দিলে গোমদণ্ডী ফুলতলে থাকা টহল পুলিশ তাদের আটক করে।

তাদের কাছ থেকে মহিলার ছিনিয়ে নেওয়া মোবাইল ও নগদ দুই হাজার টাকা উদ্ধার এবং ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস ( চট্টমেট্রো-চ-১১-৩০৭৯) জব্দ করা হয়।

আটককৃতরা হলেন কক্সবাজার জেলার রামু থানার মরিচ্যা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত ওমর ফারুকের ছেলে আলাউদ্দিন (২২) ও মৃত আমীর হোসেনের ছেলে ওসমান গণি(১৯)।

ছিনতাইয়কারীদের কবলে পড়া বান্দরবান জেলার বলিবাজার এলাকার মৃত তবি চাং এর মেয়ে কাজল ত্রিপুরা জানান, তিনি সোমবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম নগরীর সিএন্ডবি রাস্তার মাথায় আসার উদ্দেশ্যে চকরিয়া থেকে লোকাল যাত্রী হিসেবে মাইক্রোবাসে ওঠেন। মাইক্রোবাসটি পটিয়া পর্যন্ত পৌঁছলে মাইক্রোবাসে থাকা অন্যান্য যাত্রীরা নেমে যান। পটিয়া বাদামতল এলাকায় এক সিএনজি ফিলিং স্টেশন থেকে গ্যাস নেওয়ার জন্য তার কাছ থেকে ১হাজার টাকা ধার নেন চালক। এরপর কালুরঘাট সেতুর দিকে রওনা দেয়। কালুরঘাট সেতুর আগে নয়া রাস্তার মাথা এলাকায় পৌঁছালে তারা ভয়ভীতি দেখিয়ে মোবাইল ও টাকাপয়সা ছিনিয়ে নেয় এবং মারধর করে চলন্ত গাড়ি থেকে ধাক্কা দিয়ে সড়কে ফেলে দেয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুল করিম বলেন, আহত অবস্থায় কাজল ত্রিপুরাকে প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here