রাঙ্গুনিয়ায় আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

এর আগে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কটে প্রথম পর্যায়ে তিন হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তথ্যমন্ত্রী।

সোমবার (২৭ এপ্রিল) সকালে রাঙ্গুনিয়া পৌরসভা প্রাঙ্গণে তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এন এন কে ফাউন্ডেশনের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়।

এন এন কে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও তথ্যমন্ত্রীর ছোট ভাই খালেদ মাহমুদ এবং রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার উপস্থিত থেকে করোনা ভাইরাসের কারণে সমস্যাগ্রস্ত পরিবারের হাতে এসব খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, পৌরসভার কাউন্সিলর মো. সেলিম, নুরুল আবছার, শিক্ষক রঞ্জন বড়ুয়া প্রমুখ।

এনএনকে ফাউন্ডেশনের চেয়ারম্যান খালেদ মাহমুদ জানান, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে রমজান মাস উপলক্ষে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে রাঙ্গুনিয়া পৌরসভা, মরিয়মনগর ও চন্দ্রঘোনা কদমতলি ইউনিয়নে দ্বিতীয় পর্যায়ের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, পেয়াঁজ ও চিনিসহ ১০ কেজির নিত্যপণ্য রয়েছে। ইউনিয়ন পর্যায়ে এসব ত্রাণ সামগ্রী নিরাপদ দূরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে।

রাঙ্গুনিয়ার মানুষের জন্য তথ্যমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ পুরো রমজান মাসজুড়ে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here