নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, ‘নির্বাচন আসলে অনেকেই প্রার্থী হতে চাইবে, সবাই নির্বাচিত হয় না। যারা জনগণের কল্যাণে কাজ করে তাদেরকে মানুষ ভোট দিয়ে নির্বাচিত করেন।’

২০ মে সোমবার উপজেলার একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুলের উদ্যোগে আয়োজিত কর্মীসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

বোয়ালখালী পৌরসভার অবকাঠামোগত উন্নয়ন আশানুরূপ হয়নি জানিয়ে এ সময় তিনি আরো বলেন, ‘অনেক কস্ট করে বোয়ালখালী পৌরসভা প্রতিষ্ঠা করেছিলাম। সরকারের উন্নয়নের ধারা যেভাবে দেশব্যাপী প্রতিফলিত হয়েছে সে অনুপাতে বোয়ালখালীতে কিছুই হয়নি।’

আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুলের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদের সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. বোরহান উদ্দিন এমরান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এসএম জহিরুল আলম জাহাঙ্গীর, উপজেলা শ্রমিক লীগ সভাপতি সাইদুর রহমান খোকা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিজানুর রহমান সেলিম, জাসদ সভাপতি মনির খান, পৌর প্যানেল মেয়র শাহজাদা মিজানুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মনছুর আলম ও ব্যবসায়ী হাজী জানে আলম।

আরো উপস্থিত ছিলেন আওয়ামী নেতা শওকত ওসমান জাহাঙ্গীর, আবুল মোকারম, মোশারফফ হোসেন, শাহাদাত হোসেন, নুরুল গণি, নুরুল হুদা, ওয়াসিম মুরাদ, তাসিম মান্নান, মোকতেয়ার আহমদ মিন্টু, নুরুল আবচার, আবু তাহের শাহেদ, রেজাউল করিম তানভীর প্রমুখ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শাকপুরা দারুচ্ছুন্নাত কামিল (এমএ) মাদ্রাসার প্রতিষ্ঠাতা পীরে তরিকত হযরতুল্লহাজ্জ আল্লামা নূর মোহাম্মদ (মা.জি.আ.) ।

এবি/ডিবি/সবুজ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here