নিজস্ব প্রতিবেদক :
বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির নির্বাচন চান ২০১৮ সালে স্থগিত হওয়া নির্বাচনের ক্রীড়ামোদী পদপ্রার্থীগণ।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সুষ্ঠু নির্বাচন আয়োজনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতির কাছে এ সংক্রান্তে পত্র দিয়েছেন তারা।

উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির ২০১৮ সালের স্থগিত হওয়া নির্বাচনের সহ-সভাপতি পদপ্রার্থী মো. মুজাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. হেলাল উদ্দিন, মোহাম্মদ ইব্রাহীম, সদস্য পদপ্রার্থী মুহাম্মদ নাজিম উদ্দিন, এসএম মোদ্দাচ্ছের, মো. আবদুস শুক্কুর রানা, ফজলুল কবির, মো. মানিক স্বাক্ষরিত এ পত্রে বলা হয়, বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে বিগত ২০১৮ সালের ২০ ফেব্রুয়ারি নির্বাচনী তফশীল ঘোষণা করা হয়েছিল। তফশীল অনুযায়ী ওই বছরের ২০ মার্চ নির্বাচন হওয়ার কথা ছিলো। তফশীল ঘোষণার পর উপজেলার ক্রীড়ামোদীগণ বিভিন্ন পদে নির্ধারিত ফরমে আবেদন করেন এবং কয়েকটি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় একক প্রার্থীও রয়েছেন। তবে তফশীলে ঘোষিত নির্ধারিত নির্বাচনের ২৭ ফেব্রুয়ারি অজ্ঞাত কারণে স্থগিত ঘোষণা করা হয়। এতে উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক কার্যক্রমে স্থবিরতা দেখা দেয়। ফলে উপজেলার খেলোয়াড়গণ মনোবল হারিয়ে অনুশীলনসহ বিভিন্ন লীগ-টূর্ণামেন্টে অংশগ্রহণ থেকে বঞ্চিত হচ্ছেন।

স্থগিত হওয়া এ নির্বাচন পুন:রায় আয়োজনের মধ্য দিয়ে উপজেলার ক্রীড়া সংস্থার স্বাভাবিক কার্যক্রম পরিচালনা ও নিয়মিত খেলাধূলা আয়োজনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার কাছে পত্র দিয়েছেন বলে জানিয়েছেন বিগত নির্বাচনের ক্রীড়ামোদী পদপ্রার্থীগণ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here