নিজস্ব প্রতিবেদক : বোয়ালখালীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় ২শত ইয়াবা ট্যাবলেট ও ১৩ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) রাতে উপজেলার জ্যৈষ্ঠপুরা ও পৌর সদরে এ অভিযান চালায় পুলিশ। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, সোমবার দিবাগত রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জ্যৈষ্ঠপুরা গুচ্ছগ্রাম নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে মো. জাহাঙ্গীর আলমকে (৩০) আটক করা হয়। তার দেহ তল্লাশী করে কোমড়ে লুঙ্গির সাথে মোড়ানো গোলাপী রঙের ২শত ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জাহাঙ্গীর শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ফতেয়ারখীল এলাকার মৃত আবু ছৈয়দের ছেলে। এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক মো. আরিফুর রহমান সরকার বাদী হয়ে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০ (ক) ধারায় মামলা দায়ের করেছেন।

এর আগে বিকেল ৫টার দিকে জ্যৈষ্ঠপুরা ভান্ডালজুড়ি সড়কের ৩নং ব্রীজ এলাকা থেকে মোটর সাইকেলে করে চোলাই মদ পরিবহণের সময় পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেষ্টা চালায় ৩ আরোহী। এ সময় একজন পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ মোটর সাইকেল আরোহী উপজেলার বিদ্রগ্রাম এলাকার বিশু মেম্বার বাড়ীর মৃত প্রিয়জিৎ মিত্রের ছেলে পাপ্পু মিত্র (২২) ও শিব মহাজনের ছেলে রনি মহাজনকে (২০) আটক করে । তাদের সাথে থাকা ৫লিটার চোলাই মদ ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন থানার উপ-পরিদর্শক বাসু দেবনাথ।

এছাড়া রাত ৯টার দিকে পৌর সদরের গোমদন্ডী ফুলতল এলাকার একটি দোকানে অভিযান চালিয়ে বিক্রির উদ্দেশ্যে রাখা ৮লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ। এ সময় নোয়াখালী জেলার সুধারাম থানার দিনমনির হাট এলাকার আনোয়ার হোসেনর ছেলে আইয়ুব খানকে (২১) গ্রেফতার করা হয়। এব্যাপারে বোয়ালখালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here