নিজস্ব প্রতিবেদক: বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ  জিয়াউল  হক মাইজভা-ারী চান্দ্র বার্ষিক  ফাতেহা শরীফ, মাদ্রাসা-এ শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভা-ারীর প্রতিষ্ঠা বার্ষিকী ও মোত্তাকীয়া  মাইজভা-ারী ছৈয়দুর  রহমান’র ১৮তম বার্ষিক ফাতেহা শরীফ উপলক্ষে ফ্রি খতনা ও গরীব মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী  বিতরন ও আর্থিক অনুদান প্রদান করেন।

১৪ ফেব্রুয়ারী (শুক্রবার) সকাল ১০টায় বোয়ালখালীর খিতাপচর মাদ্রাসা-এ শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভা-ারী মাঠে অনুষ্ঠিত হয়। মো. মোজাহেরুল হক রকির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট মাইজভা-ারী গবেষক ড. সেলিম জাহাঙ্গীর।

মীর মোশারফ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সারোয়াতলী ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, প্রধান বক্তা ছিলেন কাটিরহাট আমিন ভা-ার দরবার শরীফের সাজ্জাদানশীন শাহসূফী সৈয়দ ইলিয়াছ জাবেদ শাহ (ম.), বিশেষ বক্তা ছিলেন পটিয়া গাউসিয়া আমির মঞ্জিলের সাজ্জাদানশীন সৈয়দ মো. নেওয়াজ উজ্জমান আমিরী। বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন মাইজভা-ারী গাউছিয়া হক কমিটির কেন্দ্রীয় সদস্য মো. নুরুল ইসলাম, বোয়ালখালীর সাংগঠনিক সমন্বয়কারী নুরুল ইসলাম অডিটর, পটিয়ার সমন্বয়কারী মফিজুর রহমান, মুফিজুর রহমান মাইজভা-ারী, মোত্তাকীয়া মাইজভা-ারী ছৈয়দুর  রহমান’র পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন আবুল কালাম, আবু জাফর, আবুল মনছুর, আবুল হাসেম ও আবুল বশর।

অনুষ্ঠানে শতাধিক গরীব ছেলের খতনা, ৬০জন গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী, ২০জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও ২ জনকে আর্থিক অনুদান প্রদান করা হয়

বক্তারা বলেন আমাদের সমাজে এখনও অনেক গরীব ও দরিদ্র মানুষ বসবাস করেন। তাদের পাশে সমাজের সর্বস্তরের বিত্তবানদের এগিয়ে আসা উচিত। কারণ ধনীর উপর গরীবের হক রয়েছে। মোত্তাকীয়া  মাইজভা-ারী ছৈয়দুর  রহমান’র পরিবার দেশের মানুষের কথা ভাবেন। তারা দীর্ঘদিন থেকে সমাজ সেবার সাথে জড়িত। গ্রামীণ দরিদ্র মানুষের মাঝে আলো ছড়াচ্ছেন ছৈয়দুর  রহমান’র পরিবার।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here