নিজস্ব প্রতিবেদক

বোয়ালখালী পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো.মুজিবুর রহমানের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী(জিডি) করেছেন মো.সাইফুদ্দিন আহাম্মদ নামের এক ব্যক্তি।

বিষয়টি আজ ৩ মার্চ, বুধবার নিশ্চিত করেছেন অভিযোগদাতা নিজেই।

পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা সাইফুদ্দিন জানান, তার ক্রয়কৃত জায়গার ওপর পৌর কাউন্সিলর মুজিবুর রহমান, তার ভাই মো. মাহামুদুর রহমান ও মো. আবদুস ছাত্তার নিজেদের বাড়ীতে যাতায়াতের জন্য জোর পূর্বক রাস্তার তৈরি করছেন। এতে বাধা দিলে ঝগড়া বিবাদের আশঙ্কায় তিনি থানায় জিডি করেছেন।

থানা সূত্রে জানা যায়, পৌরসভার পশ্চিম গোমদণ্ডী চান্দারপাড়ায় ক্রয়কৃত জায়গার ওপর দিয়ে জোর পূর্বক পৌর কাউন্সিলর মুজিবুর রহমান নিজের বাড়ীর রাস্তা তৈরি করার অভিযোগে গত ২৮ ফেব্রুয়ারি তিনি বোয়ালখালী থানায় এ জিডি করেন সাইফুদ্দিন।

এ ব্যাপারে পৌর কাউন্সিলর মুজিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘সরকারি জায়গার ওপর রাস্তাটি আগে থেকেই ছিলো। বর্তমানে তা সংস্কার করা হচ্ছে।’

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম জানান, আইনী প্রতিকার চেয়ে সাইফুদ্দিন আহাম্মদ নামের এক ব্যক্তি পৌর কাউন্সিলর মুজিবুর রহমানসহ তিনজনের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here