পশ্চাৎপদ মোহরা, চান্দগাঁও, পাঁচলাইশ ও ষোলশহর ওয়ার্ড সমূহের উন্নয়নে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন চট্টগ্রাম-৮ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ। তিনি বলেন, এই আসনের শহরাঞ্চলের অধিকাংশ এলাকার মানুষ এখনো সিটির নাগরিক সুবিধা বঞ্চিত। সিটির পরিপূর্ণ নাগরিক সুবিধা পেতে নৌকায় ভোট দিন। এই এলাকার জনগনকে সরকার ক্ষমতায় থাকার সুযোগ নিতে হবে সরকার মনোনীত প্রার্থীকে জিতিয়ে।

তিনি আজ (১১ জানুয়ারি) শনিবার চান্দগাঁও, মোহরা, পাঁচলাইশ, পশ্চিম ষোলশহর ও পূর্ব ষোলশহর ওয়ার্ড সমূহে জনসংযোগ, বিভিন্ন সমাবেশ ও পথসভায় এসব কথা বলেন।

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার বিকল্প নাই উল্লেখ করে মোছলেম উদ্দিন বলেন, নগরীর সুয়ারেজ প্ল্যান্ট বাস্তবায়ন, ইকোনমিক জোন, কালুরঘাট সেতু, কালুরঘাট ভারি শিল্প এলাকাকে আধুনিক ইন্ড্রাষ্ট্রিয়াল পার্ক গড়ার জন্য কাজ করবো। আপনারা নৌকাকে বিজয় করুন জননেত্রী শেখ হাসিনা আপনাদের সব কাজ করে দেবেন, সে দায়িত্ব আমি নিলাম।

নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে উল্লেখ করে মোছলেম উদ্দিন বলেন, জনগণ উন্নয়ন চাই, বেঁচে থাকার গ্যারান্টি চাই, স্বাভাবিক ভাবে জীবনযাপনের নিশ্চয়তা চাই, তাই আজ নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

জীবন সায়াহ্নে এসে মূল্যায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোছলেম উদ্দিন বলেন, আমার নেত্রীর এ মূল্যায়নে মানুষের যে ভালবাসা আমি পাচ্ছি তা আগামী ১৩ তারিখ অবশ্যই অবশ্যই প্রতিফলিত হবে ইনশাআল্লাহ। আমি মন্ত্রীত্ব চাই না, আপনাদের ভালবাসায় আপনাদের কথা বলার জন্য, আপনাদের এলাকার উন্নয়নের জন্য সংসদে যেতে চাই, এই জন্য আপনাদের দেয়া প্রয়োজন। চট্টগ্রাম-৮ আসনের বৃহত্তর স্বার্থে নৌকায় ভোট দিন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, কোষাধ্যক্ষ আবদুস সালাম,ডা: শেখ শফিউল আজম, দক্ষিন জেলার সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, মহানগর আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: মশিউর রহমান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা সফর আলী, এম ঈসা, প্যানেল মেয়র জোবাইদা নার্গিস খান, চট্টগ্রাম মহানগর যুবলীগ আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, কাউন্সিলর মো: খালেদ সাইফুদ্দিন মাসুদ, কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু, কাউন্সিলর মোবারক, কাউন্সিলর আশরাফুল আলম, মহিলা কাউন্সিলর জেসমিন পারভীন জেসি, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগ আহবায়ক মো: রফিকুল আলম, যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন চৌধুরী, মো: জসিম উদ্দিন, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগ আহবায়ক নুর মোহাম্মদ নুরু, যুগ্ম আহবায়ক এড: আইয়ুব খান, নিজাম উদ্দিন নিজু, পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মো: আবদুস শুক্কুর ফারুক, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো: জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো: আবদুর রহিম, পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শামসুল আলম, আমিন শিল্পাঞ্চল সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো: দলিলুর রহমান, সাধারণ সম্পাদক আবদুল মালেক প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here