কতই বা বয়স হবে? বছর খানেক, বড় জোড় বছর দেড়েক। সেই দুধের শিশুকেই কি না গ্রেফতারের হুমকি দিচ্ছেন তার পুলিশ বাবা! মেয়েও ছেড়ে দেওয়ার পাত্রী নয়। নাগাড়ে সামলে চলেছে পুলিশি হুমকি! চলছে বাবা-মেয়ের বাকযুদ্ধ।৫৮ সেকেন্ডের এই ভিডিয়ো এখন বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল। গোটা ভিডিয়োটি সম্ভবত ওই শিশুর মা রেকর্ড করেছেন। তাঁকে দেখা না গেলেও হাসির শব্দ শোনা যাচ্ছে।

অবশ্যএটা মোটেই সিরিয়াস কোনও হুমকি নয়। শিশুটি ফ্রিজের দরজা খুলে তার ভিতর ঢুকে পড়েছিল। তাই তাকে সেখান থেকে বুঝিয়ে সুঝিয়ে বের করে আনার চেষ্টা চলছিল। কিন্তু সে তো কিছুতেই বেরবে না। ফ্রিজের ভিতরেই বসে থাকবে। এই অবস্থায় তার বাবা মাঠে নামেন। পেশায় পুলিশ ওই ব্যক্তি মজার ছলে মেয়েকে বলতে থাকেন, “দয়া করে রেফ্রিজারেটর থেকে বেরিয়ে আসুন, ম্যাম আপনি গ্রেফতারে বাধা দিচ্ছেন, রেফ্রিজারেটর থেকে বেরিয়ে আসুন।”

পুলিশের মেয়ে বলে কথা, সেও কম যায় না। বাবাকে তার মতো করেই তীব্র প্রতিবাদজানাচ্ছিল ওই খুদে। একবার সে কিছু একটা ভেবে রেফ্রিজারেটর থেকে বেরিয়ে আসে। কিন্তু পরে তার মনে হয়, বেরিয়ে যাওয়াটা ঠিক হচ্ছে না। ফের সে তার নিজের অবস্থানে ফিরে গিয়ে রেফ্রিজারেটরের মধ্যে বসে পড়ে। এই টানাপড়েন চলতে থাকে বেশ কিছুক্ষণ।

https://twitter.com/hgsdhaliwalips/status/1167124466033233920

ভিডিয়োর শেষে দেখা যাচ্ছে, ফ্রিজ থেকে মেয়ে কিছুতেই বেরতে চাইছে না। কোনও কথাই শুনতে চাইছে না। শেষ পর্যন্ত তাকে কোলে তুলে নেওয়াই ঠিক মনে করেন পুলিশ বাবা। আর বাবা-মেয়ের এই খেলা পাশে দাঁড়িয়ে ক্যামেরা হাতে উপভোগ করছিলেন এক মহিলা। সম্ভবত তিনি ওই শিশুর মা। তাঁকে ক্যামেরায় দেখা না গেলেও তাঁর হাসির শব্দ পাওয়া যায় ভিডিয়োতে।

ভিডিয়োটি প্রথম অ্যালেন টিউব নামে এক ভিডিয়ো শেয়ারিং প্ল্যাটফর্মে শেয়ার হয়। পরে অন্যান্য মিডিয়াতেও ছড়িয়ে পড়ে। পোস্ট হয় টুইটারেও।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here