দেবাশীষ বড়ুয়া রাজু

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মো. গিয়াস উদ্দিন সোহেল বলেছেন, ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত রয়েছি। তবে জনগণের প্রত্যাশা পূরণের জন্য প্রার্থী হয়েছি। প্রার্থী হওয়ার কারণে আমার কিছুটা ক্ষতি হলেও এতে এলাকাবাসী যদি কিছু পায় তাতেই হবে আমার বড় পাওয়া। কাজ করার জন্য একটা বয়সের ব্যাপার আছে। আমি মনে করি এটাই আমার উপর্যুক্ত সময়।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে নির্বাচনী প্রতীক পাওয়ার পর উপজেলা সদরের একটি হলরুমে স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, বিগত নির্বাচনে এলাকাবাসীর অনুরোধ থাকলেও ছাড় দিয়েছিলাম প্রতিদ্বন্দ্বি প্রার্থীর মনমানসিকতার পরিবর্তন হবে ভেবে। কিন্তু নির্বাচনের পর এলাকার অবকাঠামোগত উন্নয়ন হয়নি। ন্যায্য সেবা পেতে হয়রানির শিকার হচ্ছেন এলাকাবাসী। বঞ্চিত এলাকার উন্নয়ন ও ন্যায্য সেবা দোরগোড়ায় পেতে এলাকাবাসী আমাকে প্রার্থী করেছেন। নির্বাচিত হলে এলাকাবাসী এর প্রতিফলন অবশ্যই পাবেন।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়ে তিনি বলেন, এলাকায় আতঙ্ক ছড়ানো হচ্ছে ভোট দেওয়া যাবে না, কেন্দ্র দখল করবে বলে। এতে এলাকাবাসী সুষ্ঠুভাবে ভোট প্রদান নিয়ে শংকায় রয়েছেন।

শাকপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. আবদুল মান্নান মোনাফ, গিয়াস উদ্দিন সোহেলসহ প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন। ভোট গ্রহণ আগামী ৫ জানুয়ারি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here