চট্টগ্রাম নগরীর পাথরঘাটায় পাঁচ তলা ভবনের নিচতলায় বিস্ফোরণে সাত জনের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের হয়েছে। তবে মামলায় কাদের আসামি করা হয়েছে, সে বিষয়ে মুখ খুলছে না পুলিশ।

সোমবার (১৮ নভেম্বর) সকালে মৃত রিকশাচালক মাহমুদুল হকের স্ত্রী শাহীনা আক্তার বাদী হয়ে নগরীর কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘অবহেলাজনিত মৃত্যু ও ক্ষতিসাধনের অভিযোগে একটি মামলা হয়েছে। এতে কয়েকজনকে আসামি করা হয়েছে। আসামিদের সম্পর্কে এ মুহূর্তে কিছুই বলা যাবে না। তাতে আসামিদের পালিয়ে যাওয়ার সম্ভাবনা থাকে।’

তবে মামলায় আসামির তালিকায় ভবন মালিক অমল বড়ুয়া ও তার ভাই টিটু বড়ুয়ার নাম আছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এর আগে রোববার (১৭ নভেম্বর) সকালে নগরীর কোতোয়ালি থানার পাথরঘাটা ব্রিক ফিল্ড রোডে বড়ুয়া ভবন নামে একটি পাঁচ তলা বাড়ির নিচতলায় বিস্ফোরণে দেয়াল বিধ্বস্ত হয়। আশপাশের আরও কয়েকটি বাসা ও দোকানপাট ক্ষতিগ্রস্ত হয়। বিস্ফোরণে নারী ও কিশোরসহ সাত জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

মৃতরা হলেন— চট্টগ্রামের পটিয়া উপজেলার মেহের আঁটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অ্যানি বড়ুয়া, পাথরঘাটার নজু মিয়া লেনের বাসিন্দা জুলেখা খানম ফারজানা ও তার সাত বছর বয়সী ছেলে আতিকুর রহমান শুভ, রঙ মিস্ত্রি নুরুল ইসলাম, রিকশাচালক আবদুস শুক্কুর ও মাহমুদুল হক এবং ভ্যানচালক মোহাম্মদ সেলিম।-সারাবাংলা

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here