সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদল বলেছেন, কালুরঘাট নতুন সেতু নির্মাণ ও বাস্তবায়ন চট্টলাবাসীর প্রাণের দাবি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কালুরঘাট নতুন সেতু উপহার দিয়ে চট্টলাবাসীকে ধন্য করবেন।

তিনি আরো বলেন, কালুরঘাট সেতু নিয়ে অতীতে অনেক ষড়যন্ত্র হয়েছে। উন্নয়নের স্বপ্ন দেখিয়ে কতিপয় ব্যক্তি ভোট ডাকাতি করে বোয়ালখালীবাসীকে কলাপাতা খাওয়ানোর পরিবেশ সৃষ্টি করেছে, কাজের কাজ কিছুই করেনি। এসব ষড়যন্ত্রকারীদের কাছ থেকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, এসময়ে আমরা কোন ষড়যন্ত্র চাই না। দলমত নির্বিশেষে সকলকে এক মঞ্চে এসে কালুরঘাট নতুন সেতু বাস্তবায়নের জন্য কাজ করে যেতে হবে।  শেখ হাসিনা উন্নয়নের নেত্রী। তিনি পদ্মা সেতু নির্মাণ ও দৃশ্যমান করে বিশ্বব্যাংকে বৃদ্ধাআঙ্গুলি প্রদর্শন করেছেন। আমাদের বিশ্বাস বিশ্বনেত্রী শেখ হাসিনা চট্টগ্রামের প্রতিটি উন্নয়নে সহায়ক ভূমিকা রেখেছেন আগামীতেও এধারা অব্যাহত থাকবে ইনশা আল্লাহ আমরা চট্টলবাসী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ থাকব।

গতকাল রবিবার (১ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদ, জাতীয় ক্রাইম রিপোর্টার্স সোসাইটি, বাংলাদেশ জাসদ, জাতীয় মানবাধিকার ইউনিটি, চান্দগাঁও ও বোয়ালখালীর সর্বস্তরের জনগণের যৌথ উদ্যোগে মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদ সদস্য মাঈনুদ্দিন খান বাদল এসব কথা বলেন।

চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফজল আহমদের সভাপতিত্বে ও সংগঠনের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো: হোসেন মিন্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, চসিক কাউন্সিলর কফিল উদ্দিন খান, জাসদ নেতা ভানুরঞ্জন চক্রবর্তী, এড. আবু মো: হাশেম, ওবায়দুল হক, মনির উদ্দিন খান, হায়দার আলী, এস.এম আকতারুল আলম, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, শহীদুর রহমান খোকন, যুবলীগ নেতা নঈম উদ্দিন, অধ্যক্ষ নজরুল ইসলাম খান, সাংস্কৃতিক সংগঠক প্রণবরাজ বড়ুয়া, কবি এহসান মাহমুদ আলম, সৈয়দ দিদার আশরাফী, জাতীয় ক্রাইম রিপোর্টার্স সোসাইটির চট্টগ্রাম বিভাগ চেয়ারম্যান মো: ছরোয়ার উল আলম, কবি এনপি সাগর, মো: নিয়াজ রাশেদ, মোহাম্মদ আব্দুল্লাহ, আরিফুল আকবর, ডা: মাহবুব উর রহমান রাজু, মো: ইয়াসিন, হারুন রশিদ, সেলিম উদ্দিন ডিবলু, আশফাক হোসেন খান, তারিকুল ইসলাম তামিম, ছেনোয়ারা সুলতানা, জামাল উদ্দিন কান্টু, একেএম মুজিবুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here