নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো.এমরান বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে বর্তমান প্রজম্মকে বিজ্ঞান মনষ্ক ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে তথ্য প্রযুক্তির বিকল্প নেই।

শারজাহ দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রবাসী আহম্মেদ আলী জাহাঙ্গীরের অর্থায়নে বোয়ালখালীর কধুরখীল বালিকা উচ্চ বিদ্যালয়ে আইসিটি সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

বুধবার (৭ আগষ্ট) সকালে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শফিউল আজম শেফু’র সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক বাবুল কান্তি দাশ।

শিক্ষক শুভাশীষ নাথ’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বোয়ালখালী প্রেস ক্লাবের সহ-সভাপতি রাজু দে, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শিক্ষক সেকান্দর আলম বাবর, সাংবাদিক দেবাশীষ বড়–য়া রাজু, আমুচিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আল নোমান, দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক দিদারুল আলম রিপন, উপজেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবু বক্কর শিমুল, সহকারি প্রধান শিক্ষক ওবাইদুল হক, শিক্ষক অমরনাথ চক্রবর্তী, দেবী দত্ত, তনুশ্রী বিশ্বাস, লিপী রাণী শীল, দিল আফরোজ, মিজানুর রহমান ও প্রকাশ কুমার ঘোষ ।

শিক্ষার্থীদের মধ্যে সংগীত পরিবেশন ও বক্তব্য রাখেন সাইরিন আক্তার, সৃষ্টি চৌধুরী, মুমু চৌধুরী, পুষ্পিতা চৌধুরী ও অর্পিতা চক্রবর্তী।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here