আলোকিত ডেস্ক: নগরের বায়েজিদ বোস্তামি থানার আমিন কলোনী এলাকায় দোকানের ওয়াইফাই কানেকশন নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আবুল কালাম খুনের ঘটনায় গ্রেফতার দুই আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৪ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

দুই আসামি হলো- মোশাররফ (৩০) ও সুজন গাজী (২৫)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বলেন, বায়েজিদের আমিন কলোনী এলাকায় আবুল কালাম খুনের ঘটনায় গ্রেফতার দুই আসামির সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেছিল বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। আদালত শুনানি শেষে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

১০ জুলাই সকালে আমিন কলোনী এলাকায় দোকানের ওয়াইফাই কানেকশন নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে খুন হন আবুল কালাম (২৫) নামে এক দোকানদার।

নিহত আবুল কালাম কুমিল্লা জেলার আবদুর রহমানের ছেলে। তিনি বায়েজিদের আমিন কলোনী এলাকায় একটি বিকাশ-ফ্ল্যাক্সি লোডের দোকান পরিচালনা করতেন বলে জানিয়েছে পুলিশ।

৯ জুলাই রাতে আবুল কালামের সঙ্গে পাশের দোকানদার মামুনের দোকানের ওয়াইফাই কানেকশন নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মামুন তার ভাই ও বন্ধুবান্ধব নিয়ে এসে আবুল কালামকে মারধর করে। এক পর্যায়ে আবুল কালামকে ছুরিকাঘাত করে তারা।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, ঘটনার দিন অভিযান চালিয়ে শান্তিনগর এলাকা থেকে মোশাররফ ও সুজন গাজীকে গ্রেফতার করা হয়। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here