নিজস্ব প্রতিনিধি:
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন বলেছেন, ‘এই সরকারের মেয়াদে কালুরঘাট সেতু বাস্তবায়ন করতে চাই, আপনারা আমাকে শক্তি দিন। আপনারা দোয়া করেন এবং এই বাদল যে কাজটি করতে পারেনি সেই জায়গা থেকে যাত্রা করে তার স্বপ্নগুলোকে আমরা বাস্তবায়ন করবো। এই বোয়ালখালীকে সম্বৃদ্ধ বোয়ালখালীতে রূপান্তর করবো, তার জন্য আপনারা প্রস্তুতি নিন।’

শুক্রবার (২৯ নভেম্বর) বিকেলে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত চট্টগ্রাম-৮ আসনের প্রয়াত সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে এ শোকসভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রসাদ চৌধুরী, মুক্তিযোদ্ধা আ হ ম নাসির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম বাবুল ও উপজেলা জাসদ সভাপতি মনির উদ্দিন আহমদ খান।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ মোকারমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. বেলাল হোসেন, এসএম জসিম, কাজল দে, আবদুল মান্নান মোনাফ, শফিউল আজম শেফু, শামসুল আলম, পৌর প্যানেল মেয়র এসএম মিজানুর রহমান, কাউন্সিলর ইসমাইল হোসেন আবু, শেখ আরিফ উদ্দিন জুয়েল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাইদুর রহমান খোকা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, যুবলীগ সভাপতি আবদুল মান্নান রানা, সাধারণ সম্পাদক ওসমান গণি, ছাত্রলীগ সভাপিিত আবদুল মোনাফ মহিন, সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল, পৌর ছাত্রলীগের আহ্বায়ক গিয়াস উদ্দিন সুমন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান সেলিম, ছাত্রলীগ নেতা এসএম কাজেম, কাজী রাসেল, আবদুল করিম, নুর মোহাম্মদ, আবু কাউছার, নুরুল আবছার, সরোয়ার আলম ও সাইদুল আলম।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here