পটিয়া থানা থেকে পালিয়েছে মোছাম্মৎ লাইজু নামের এক ইয়াবাপাচারকারী নারী।  সে বরগুনা জেলার ছোট গৌরিচন্না গ্রামের মো. জাকির হোসেনের স্ত্রী।

তার কাছ থেকে ‘আমাদের নতুন সময়’ পত্রিকার স্টাফ রির্পোটারের একটি কার্ড পাওয়া গেছে।

আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে পটিয়া থানার অভ্যন্তরে থাকা একটি টয়লেটের ভেনটিলেটর দিয়ে পালিয়ে গেছে ওই নারী। এ ঘটনায় পটিয়া থানার এএসআই শামসুদ্দিন উদ্দিন ভুঁইয়া, কনস্টেবল মো. রিয়াজ ও মহিলা কনস্টেবল মমতাজকে ক্লোজড করা হয়েছে।

৩১ জানুয়ারি সন্ধ্যায় ইয়াবার একটি চালান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছে এমন সংবাদ পেয়ে পটিয়া থানার উপ-পরিদর্শক মোবারক হোসেন অভিযান চালিয়ে লাইজু নামের এক মহিলাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার করার পর এক্সরে করে পুলিশ নিশ্চিত হয় তার পেটের ভিতর ইয়াবা আছে। পরে ওষুধ খাইয়ে গোপনাঙ্গ ও পেটের ভিতর থাকা ১৯শ পিস ইয়াবা রাতভর বের করে পুলিশ। এরপর হ্যান্ডকাপ ছাড়া মহিলাকে রাখা হয় পটিয়া থানা পুলিশের মুন্সির রুমে।

পুলিশ হেফাজত থেকে ইয়াবা পাচারকারী পলায়নের ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরোজুল হক টুটুল ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের তিনজনকে ক্লোজড করেন।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, ‘ইয়াবাসহ পুলিশ হেফাজতে থাকা লাইজু নামের এক মহিলা টয়লেটের ভেনটিলেটর দিয়ে পালিয়ে গেছে। ইয়াবা উদ্ধার ও পুলিশ হেফাজত থেকে পালানোর ঘটনায় থানায় পৃথক দুইটি মামলা রেকর্ড হয়েছে। পালিয়ে যাওয়া আসামিকে পুনরায় গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here